fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সোনারপুরে বজ্রাঘাতে মৃত কৃষক

নিজস্ব প্রতিবেদক, সোনারপুর: বাজ পড়ে মারা গেলেন এক কৃষক। তিনি মাঠে চাষের কাজ দেখতে গিয়ে বজ্রাঘাতে মারা গেছেন। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে সোনারপুরের দাড়িগাছি গ্রামে। এই ঘটনাকে ঘিরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, মৃতের নাম সন্তোষ মণ্ডল (‌৫৫)‌। তার বাড়ি নরেন্দ্রপুর এলাকার দাড়িগাছিতে। স্থানীয় মানুষ ও পুলিশ সূত্রে জানা গেছে, এদিন দুপুর সাড়ে ১২ টা নাগাদ আকাশ কালো করে বৃষ্টি নামে। তার মধ্যে ঘনঘন বাজও পড়তে শুরু করে। সন্তোষ মণ্ডল বাড়ি থেকে বেরিয়ে দ্রুত মাঠে যায় গরু আনতে ও খেতের চাষ দেখতে। আচমকাই একটি বাজ এসে পড়ে তাঁর গায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরিবারে লোকজন দ্রুত ছুটে যান তাঁকে উদ্ধার করতে। কিন্তু তাঁরা গিয়ে দেখেন তিনি বজ্রাঘাতে মারা গেছেন।

এলাকার পঞ্চায়েত সদস্য কমল মণ্ডল জানান, বিষয়টি থানাকে জানান হয়েছে। সন্তোষবাবুর পরিবারে স্ত্রী ও ছেলে মেয়েরা রয়েছেন। নরেন্দ্রপুর থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাবে। জেলা পরিষদ সদস্য রঞ্জন বৈদ্য জানান, এই মর্মান্তিক ঘটনায় ওই পরিবারের পাশে থাকার আশ্বাস দেওয়া হয়েছে। সব রকম সাহায্য করা হবে সন্তোষের পরিবারকে। মৃতের পরিবারকে ক্ষতি পূরণ দেওয়ার চেষ্টাও চলছে।

Related Articles

Back to top button
Close