fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

পর্ণশ্রীতে খেলতে গিয়ে পড়ে যাওয়া সন্তানকে বাঁচাতে গিয়ে মর্মান্তিকভাবে মৃত্যু বাবার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রত্যেক দিনের মতো শনিবার সকালে নিজের দেড় বছরের বাচ্চাকে নিয়ে ছাদে খেলছিলেন বাবা। কিন্তু তারই অসতর্কতায় বাচ্চা নিচে পড়ে যাওয়ায় নিজের জীবনের মাশুল দিয়ে বাচ্চার প্রাণ রক্ষা করলেন তিনি। শনিবার সকালে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে বেহালা পর্ণশ্রী থানার বিশালাক্ষী তলায়। আচমকা এই দুর্ঘটনায় রীতিমতো স্তম্ভিত স্থানীয় লোকজন।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, প্রতিদিনের মতো এদিনও সকাল সাড়ে ১১ টা নাগাদ ছাদে খেলছিলেন ওই বহুতলের বাসিন্দা সুভাষচন্দ্র পান্ডে। বেশ কিছুক্ষণ বল নিয়ে খেলার পর বাচ্চাকে পাঁচিলের ধারে হাতে নিয়ে লোফালুফি করছিলেন তিনি। এরকম তিনি প্রায় প্রত্যেক দিনই করতেন বলে জানা গিয়েছে। আচমকাই অসতর্কতায় হাত ফসকে বাচ্চা নিচে পড়ে যায়।

সেই সময় বাচ্চাকে বাঁচাতে ছাদ থেকে ঝাঁপ দেন বাবা। উপর থেকে নিচে পড়তে পড়তে বাচ্চাকে পাঁচিলের একটা দিকে ঠেলে দিতে পারলেও নিজেকে বাঁচাতে পারেননি ওই ব্যক্তি। সোজা নিচে পড়ে মাথা ফেটে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পর্ণশ্রী থানার পুলিশ। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এদিকে সুভাষ বাবুকে মাটিতে আছড়ে পড়তে দেখলে বাচ্চাটিকে খুঁজে পাচ্ছিলেন না স্থানীয় লোকজন। তারপর দেখা যায় সামনের বাড়ির পাঁচিলের ভেতরের দিকে পড়ে আছে বাচ্চাটি। তবে সামান্য আঘাত লেগেছে তার। সঙ্গে সঙ্গে বাবা এবং শিশুটিকে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে বাবাকে মৃত ঘোষণা করেন। পরে শিশুটিকে পিজি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আপাতত শিশুটি ভালো রয়েছে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button
Close