fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পাঁচ মাসের শিশু সন্তানকে ধারালো অস্ত্র দিয়ে খুন বাবার

সোমা কর দিনহাটা: পাঁচ মাসের শিশু সন্তানকে মদ্যপ অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে খুন করার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে । শিশুকে বাঁচাতে স্ত্রী মিঠু বর্মন এগিয়ে এলে তাকেও অস্ত্র দিয়ে আঘাত করা ছাড়াও বেধড়ক মারধর করা হয় । স্থানীয়রা আটকাতে গেলে তাদের উপরেও অস্ত্র নিয়ে চড়াও হয় নেশাগ্রস্ত বাবা বিকাশ রায়।

স্থানীয় এলাকার বাসিন্দাদের গণধোলাইয়ে মৃত্যু হয় অভিযুক্ত ব্যক্তি বিকাশ রায়ের। শুক্রবার সকালে দিনহাটা ১ ব্লকের মাতালহাট গ্রাম পঞ্চায়েতের বড়নাচিনা ঘাটপার এলাকায় এই ঘটনা ঘটে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এই ঘটনায় ব্যাপক আলোড়ন ছড়িয়ে পড়ে । খবর পেয়ে পুলিশ সেখানে দ্রুত ছুটে যায়। রক্তাক্ত অবস্থায় শিশুর ও তার মা মিঠু বর্মন সহ নেশাগ্রস্ত ওই ব্যক্তিকে দিনহাটা হাসপাতালে নিয়ে আসে।

চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করে। মহিলার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসকরা তাকে কোচবিহারে এম জে এন হাসপাতাল স্থানান্তরিত করে । বর্তমানে তার অবস্থা সংকটজনক বলেও জানা গেছে।

এদিকে শিশু খুনের ঘটনায় অভিযুক্ত বিকাশ রায়কে স্থানীয়রা ঘটনাস্থলেই বেধড়ক মারধর করলে পুলিশ তাকে উদ্ধার করে দিনহাটা হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণের মধ্যে মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে বিকাশ রায় নামে ওই ব্যক্তি প্রায়ই নেশাগ্রস্ত অবস্থায় থাকতো। পাশাপাশি নেশাগ্রস্ত অবস্থায় বাড়িতে এসে পরিবারের লোকেদের সাথে ও নানাভাবে অশান্তি করত। তার স্ত্রীকে মারধর করতে বলে অভিযোগ। বেশ কিছুদিন ধরেই এই ঘটনা চলছিল। গতকাল রাতেও মদ্যপ অবস্থায় বাড়িতে হামলা করে। এই হামলায় নেশাগ্রস্ত অবস্থায় নিজের ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে খুন করে।

দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ সেখানে থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। শিশু ছাড়াও অভিযুক্ত ব্যক্তির মৃত্যু হয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পাঠায়।

Related Articles

Back to top button
Close