fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

সাইবার হানার শিকার ‘ফেলুদা’, অপরাধীর খোঁজে লালবাজারের দ্বারস্থ ‘প্রদোষ মিত্র’

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সাইবার হামলার শিকার খোদ ‘‌ফেলুদা’। ভুয়ো ফেসবুক প্রোফাইল খুলে তরুণীদের অশ্লীল ছবি পাঠানো হচ্ছে, এই অভিযোগে লালবাজারের দ্বারস্থ অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। বিষয়টি

প্রথম অভিনেতার নজরে আসে গত ৩০ অক্টোবর। শুরুতে বিশেষ পাত্তা দেননি। পোস্টের সংখ্যা ক্রমে বাড়তেই থাকে। এভাবে চলতে থাকলে ভাবমূর্তি নষ্ট হতে পারে, এই আশঙ্কায় লালবাজারে গোয়েন্দাপ্রধান তথা অপরাধ দমন যুগ্ম কমিশনারকে লিখিত অভিযোগ জানিয়েছেন সব্যসাচী চক্রবর্তী। ওই সব ভুয়ো অ্যাকাউন্টে পোস্ট করা অশ্লীল ছবির কয়েকটি অভিযোগপত্রের সঙ্গে কলকাতা পুলিশকে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, সব্যসাচীর কোনও অ্যাকাউন্টই নেই ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে। পরিচিতদের থেকে গোটা বিষয়টি জানতে পেরে পদক্ষেপ করেছেন তিনি। পুলিশে অভিযোগ জানানোর পাশাপাশি স্ত্রী মিঠু চক্রবর্তীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করে বলেন, ‘‌কিছু কুরুচিকর ছবি–টবি দিয়ে নানা রকম কাণ্ড…। যেগুলো দেখে আমি খুব মর্মাহত। সবাইকে অনুরোধ করব, কেউ ধরে নেবেন না যে, এসব আমার কাজ। ‌আমার নামে ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে কিছু লোক অসৎ উদ্দেশ্য নিয়ে এসব করে যাচ্ছেন। আর যাঁরা এটা করছেন, তাঁদের কাছে অনুরোধ, এটা করে আপনাদের কী লাভ হচ্ছে, আমি জানি না। দয়া করে এটা বন্ধ করুন।

Related Articles

Back to top button
Close