fbpx
অসমগুরুত্বপূর্ণহেডলাইন

অবশেষে স্বস্তি, করোনার হাত থেকে রক্ষা পেলেন মেঘালয়ের মুখ্যমন্ত্রী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনার থাবা থেকে রক্ষা পেলেন মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা। তাঁর দ্বিতীয়বারের রিপোর্টও নেগেটিভ এসেছে বলে খবর। মুখ্যমন্ত্রীর সচিবালয়ের পক্ষ থেকে এই খবর জানানো হয়েছে। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।  জানা গিয়েছে, মণিপুরে রাজনৈতিক অচলাবস্থার অবসান ঘটাতে গত সপ্তাহে দলের বিক্ষুব্ধ বিধায়কদের সঙ্গে কথা বলতে ২১ জুন ইম্ফল গিয়েছিলেন কনরাড সাংমা।

আরও পড়ুন:নিজেদের উদ্যোগে ঝাড়গ্রামের ডুলুং নদীর উপর সেতু তৈরি করলেন গ্রামবাসীরা

ইম্ফল থেকে ফিরে গত ২২ জুন নমুনা পরীক্ষা করান মুখ্যমন্ত্রী। প্রথমবারের নমুনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। ২৩ জুন ফের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে কথা বলতে দিল্লি যান। ২৫ জুন দিল্লি থেকে ফিরেই কোনও ঝুঁকি না নিয়ে হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নেন মেঘালয়ের মুখ্যমন্ত্রী। করোনা ভাইরাসে আক্রান্ত নন তা নিশ্চিত হতে এদিন দ্বিতীয়বারের জন্য নমুনা পরীক্ষা করান কনরাড সাংমা। দ্বিতীয়বারের পরীক্ষার ফলও নেগেটিভ এসেছে।

আরও পড়ুন:উত্তপ্ত উপত্যকা…সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে নিকেশ হিজবুল কমান্ডার সহ ২

শুধু মেঘালয়ের মুখ্যমন্ত্রী নন, তাঁর সঙ্গে দিল্লিতে যাওয়া প্রশাসনিক ও নিরাপত্তা আধিকারিকদেরও নমুনা পরীক্ষা করা হয়েছিল। তাঁদের পরীক্ষার ফলও নেগেটিভ এসেছে। তারাও হোম কোয়ারেন্টাইনে আছেন।

Related Articles

Back to top button
Close