fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

ভয়াবহ অগ্নিকান্ডে মালদায় ভস্মীভূত সাতটি দোকান

নিজস্ব প্রতিবেদন, মালদা: ভয়াবহ অগ্নিকান্ডে পরপর সাতটি দোকান পুড়ে নষ্ট হয়ে গেল। বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার মিল্কি হাট এলাকায়।

অগ্নিকাণ্ডের ঘটনার খবর জানার পরই মালদা শহর থেকে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছায়। প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু এই অগ্নিকাণ্ডের ঘটনায় সাতটি দোকান পুরোপুরি নষ্ট হয়ে গিয়েছে। কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি দাবি জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মিলকি ফাঁড়ির পুলিশ। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন তদন্তকারী পুলিশ কর্তারা। তবে আগুন লাগার কারণ খতিয়ে দেখছে পুলিশ ও দমকলের অফিসারেরা।

পুলিশ ও দমকল সূত্রে জানা গিয়েছে, মিলকি হাট এলাকার জনৈক চাটাই ব্যবসায়ী নইমুদ্দিন শেখের দোকানেই প্রথমে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। এরপর আশেপাশের পরপরই দোকানে আগুন ধরে। ঘটনার সময় ওই এলাকার বাজার বন্ধ ছিল। যার কারণে সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে পারে নি স্থানীয় গ্রামবাসীরা। পরে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী নইমুদ্দিন শেখ বলেন , বিকেলের মধ্যেই দোকান বন্ধ করে বাড়ি চলে এসেছিলাম। যেহেতু এখন সন্ধ্যার পর বাজারহাট বন্ধ থাকছে। তাই ওই হাটে অগ্নিকাণ্ডের ঘটনার সময় কেউ ছিল না। আমার একটি বড় চাটাইয়ের হোলসেল ব্যবসা রয়েছে। আশেপাশে পোশাক, স্টেশনারি, খাদ্য সামগ্রীর দোকান রয়েছে। কিন্তু কিভাবে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটলো কিছুই বুঝতে পারছি না । দোকানের প্রায় পাঁচ লক্ষ টাকারও বেশি ক্ষয়ক্ষতি হয়েছে।

Related Articles

Back to top button
Close