fbpx
দেশহেডলাইন

মর্মান্তিক, মধ্যপ্রদেশে ভয়াবহ আগুনে ঝলসে মৃত ৩ শিশু-সহ ৭

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা আবহে বিধ্বংসী অগ্নিকাণ্ডে পুড়ে মারা গেলেন তিন শিশু-সহ সাতজন। সোমবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গওয়ালিয়র জেলায়। জানা গিয়েছে, তিনতলার একটি কমার্শিয়াল বিল্ডিংয়ে ভয়াবহ আগুন লাগে এদিন। ওই বহুতলে মোট ২৫ জন বসবাস করেন।

 

 

মৃতরা হলেন আরয়ান (১০), শুবি (১৩), আর্তি (৩৭), শকুন্তলা (৬০), আরাধ্যা (৪) প্রিয়াংকা (৩৫)। অন্যদিকে হরিওম (৫০), সাকেত (৩৬) ও গৌরভী (৭)-এঁদেরকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভরতি করা হয়েছে।

 

তবে আগুন লাগার পরই সেখানে উপস্থিত হয় দমকলবাহিনী। জানা গেছে, ওই বাড়িটির গ্রাউন্ড ফ্লোরে রয়েছে রঙের দোকান। ঘটনাটি ঘটেছে ইন্দরগঞ্জ স্কোয়ারের কাছে রোশনি ঘর রোডে। সূত্রের খবর, উদ্ধার কাজ শুরুর আগেই পাঁচজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আগুন এত দ্রুত ছড়িয়ে পড়েছিল যে তাঁরা পালিয়ে বাঁচতে পারেননি। আগুনেই ঝলসে মারা যান। উদ্ধারকাজের জন্য স্থানীয় কয়েকজনকে বিল্ডিংয়ের পিছনের পাঁচিল থেকে নামিয়ে দেওয়া হয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

 

 

এদিকে ঘটনার পরিদর্শনে ঘনাস্থলে উপস্থিত ছিলেন জেলা আধিকারিক কৌশলেন্দ্র বিক্রম সিং ও এসপি নভনীত বাসিন। এখনও পর্যন্ত এই ভয়াবহ আগুন কীভাবে লাগল তা পরিষ্কার নয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close