fbpx
কলকাতাহেডলাইন

বদলা নয় বদল এনেছেন দিদি: ফিরহাদ

অভিষেক গঙ্গোপাধ্যায়, কলকাতা: ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের মা মাটি মানুষের  সরকার বদলা নয় বদল চাই এনেছে।’ তোপ দাগলেন ফিরহাদ হাকিম। শুক্রবার পুরসভায় এক সাংবাদিক বৈঠকে তিনি বিজেপির ‘বদলাও হবে বদল হবে’ স্লোগানের তীব্র প্রতিক্রিয়া জানালেন। ফিরহাদ বলেন, ‘ আমরা বদলা নয় বদল চাই। তাই আমরা বদলার পরিবর্তন এনেছি। গ্রামবাংলায় গেলে তার প্রতিচ্ছবি দেখলে বুঝতে পারবেন। মানুষের জন্য উন্নয়নের কাজ করেছি। নব্বই শতাংশ জায়গায় বিদ্যুত পৌঁছে দিয়েছি। এখন কেউ কেউ বদলার নামে নতুন পরিবর্তনের কথা বলছেন। বাংলার মানুষ সেই পরিবর্তন চায় না। আজ যারা বদলার কথা বলছে তারা সন্ত্রাসবাদীদের মত কথা বলছে। চম্বলের ডাকাতদের মতো বলছে। মানুষ মেরে বদলা যারা চায় তারা বাংলার কৃষ্টি-সংস্কৃতি জানেনা।
 ‘বদলাও হবে, বদলও হবে’ বর্তমানে এই স্লোগানেই মেতেছে বঙ্গ বিজেপি । সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টার পোস্ট করা হয়েছে,সেখানে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের ছবি দিয়ে লেখা রয়েছে ‘বদলাও হবে, বদলও হবে।’ আর এরপরেই পাল্টা জবাব তৃণমূলের । ‘তৃণমূল কংগ্রেস শান্তির পক্ষে’ শুক্রবার নাম না করে বিজেপিকে একহাত নিলেন ফিরহাদ।
এই প্রসঙ্গে ফিরহাদ হাকিম আরও বলেন, ‘ এরা ভালো জিনিসের কথা ভাবতে পারেনা ।  সব সময় ভাবে মারব ,ধরব। গুজরাট তৈরি করব ।  মানুষকে হত্যা করব। তৃণমূল কংগ্রেস কখনও হত্যার পক্ষে নয় । তৃণমূল কংগ্রেস কখনো সন্ত্রাসের পক্ষে নয় ।   তৃণমূল কংগ্রেস শান্তির পক্ষে । গড়ার পক্ষে ।  মানুষকে নিয়ে চলার পক্ষে ‘।

Related Articles

Back to top button
Close