fbpx
কলকাতাহেডলাইন

চেতলায় ববি হাকিমের একসময়ের আপ্তসহায়ক আতঙ্কে গৃহবন্দি!  

বিজেপিতে যোগ দিয়ে ত্রাণ বিলি করায় শনিবার রাতে সদলবলে শাসানি যুবকদের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দীর্ঘ ৮ বছর ধরে তিনি ছিলেন তৎকালীন পুর ও নগরোয়ন্নন মন্ত্রী তথা বর্তমান কলকাতা পুরসভার প্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান ফিরহাদ হাকিমের আপ্তসহায়ক। কিন্তু সম্প্রতি সমস্ত কিছু ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন চেতলার আলিপুর রোডের বাসিন্দা অনির্বাণ চট্টোপাধ্যায়। অভিযোগ, বিজেপিতে যোগ দিয়ে ত্রাণ বিলি করার অপরাধে তাকে শনিবার রাতে সদলবলে শাসাতে আসে এলাকার কিছু স্থানীয় যুবকরা। তাদের ছবি ধরা পড়েছে আবাসনেরই সিসিটিভি ক্যামেরায়।

 

অনির্বাণবাবু জানিয়েছেন, শাসকদলে বিভিন্ন অসন্তোষের কারণে ব্যক্তিগত সিদ্ধান্তেই তিনি সরে এসেছেন। গত মাস দুয়েক ধরে তিনি নিজের ৭৪ নম্বর ওয়ার্ড এবং আশপাশের ওয়ার্ডে বিজেপির বিভিন্ন কর্মকান্ড ও ত্রাণ বিলিতে যুক্ত রয়েছেন। অনির্বাণবাবুর অভিযোগ, তার এই দলবদল এবং বিরোধী দলের হয়ে কাজ পছন্দ হয়নি শাসকদলের। এই নিয়ে এর আগেও রাস্তাতে তাকে হেনস্থা ও শাসানির মুখে পড়তে হয়েছে। যদিও এই ঘটনার সঙ্গে তাদের কোনও যোগাযোগ নেই বলে দাবি করেছেন স্থানীয় তৃণমূল কাউন্সিলর।

 

 

অভিযোগ, শনিবার সন্ধ্যায় আচমকাই অনির্বাণবাবু লক্ষ্য করেন, সন্ধ্যার পর তার আবাসনে তার ফ্ল্যাটের নিচে তার নাম করে অশ্রাব্য গালিগালাজ করছে বেশ কিছু যুবক। এমনকি নাম করে চলছে শাসানি। আতঙ্কে বাড়ি থেকেই চেতলা থানার ওসিকে ফোন করে সাহায্য করেন অনির্বাণবাবু।  হোয়াটসঅ্যাপে লিখিত অভিযোগপত্র পাঠান পুলিশকে। পুলিশ আসতে ওই যুবকরা চলে যায়।

 

 

যদিও অর্নিবাণবাবুর দাবি, এখনও আতঙ্কে গৃহবন্দি রয়েছেন তিনি। পুলিশ চলে যাওয়ার পরেও চলন্ত বাইকে তার আবাসনের সামনে লাঠিসোটা নিয়ে ঘুরছে বেশ কিছু যুবক। রাস্তায় বার হলেই বিপদের সম্ভাবনা রয়েছে বলে মনে করছেন তিনি। যদিও পুলিশ জানিয়েছে, অভিযোগ পেয়ে তারা ওই এলাকায় টহলদারি এবং নজরদারি বাড়িয়েছে। কোনওভাবেই শৃঙ্খলাভঙ্গকারীদের ছাড় দেওয়া হবে না।

Related Articles

Back to top button
Close