fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ করল স্বামী

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ করলো স্বামী। রবিবার ঘটনাটি ঘটেছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ মোড়ের কাছে। পুলিশ জানিয়েছে মৃতার নাম রূপা সরকার। তাঁর স্বামীর নাম পঙ্কজ ওরফে কালু সরকার। এই খুনের ঘটনায় এদিন এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এলাকার মহিলারা খুনির দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে সরব হয়েছেন।

 

 

 

এদিন সকালে পঙ্কজকে তার বাড়ির সামনে হাতে ধারালো অস্ত্র নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখেন প্রতিবেশীরা। এলাকার লোক জড় হতেই সে পালিয়ে যায়। প্রতিবেশীরা তার বাড়িতে গিয়ে দেখেন বারান্দায় রক্ত পড়ে রয়েছে। পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ততক্ষণে ওই গৃবধধূর স্বামী পঙ্কজ মাটিগাড়া থানায় গিয়ে আত্মসমর্পণ করে।

 

 

পুলিশ ও প্রতিবেশী সূত্রে জানা গিয়েছে, তাদের তিন ও দেড় বছরের দুটি সন্তান রয়েছে। খবর পেয়ে গৃহবধূর বাপের বাড়ির লোকেরা এসে শিশু সন্তানদের শিলিগুড়ির হায়দরপাড়ায় মামাবাড়িতে নিয়ে গিয়েছে। প্রতিবেশীরা জানিয়েছে, পঙ্কজ তার স্ত্রীকে সামান্য বিষয় নিয়েও সন্দেহ করতো। কিন্তু তারা কোনওদিন রূপা সরকারকে সন্দেহজনক কোনও কাজ করতে দেখেননি বলে প্রতিবেশীরা জানিয়েছে। পুলিশ স্বামী পঙ্কজকে জেরা করছে। সম্ভাব্য সব দিক খতিয়ে দেখছে পুলিশ।

Related Articles

Back to top button
Close