fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণহেডলাইন

মারণ ভাইরাসে আক্রান্ত ব্রাজিলের প্রেসিডেন্টের স্ত্রী ফার্স্ট লেডি মিশেল বোলসোনারো

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সম্প্রতি করোনার প্রকোপ থেকে মুক্তি পেয়েছেন ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বোলসোনারো। তিনবার করোনার টেস্ট পজিটিভ আসার পর তার তৃতীয়বার তার রিপোর্ট নেগেটিভ আসে। আর এবার করোনার থানা বসাল প্রেসিডেন্টের স্ত্রী’র শরীরে।প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত বোলসোনারোর স্ত্রী তথা দেশের ফার্স্ট লেডি মিশেল বোলসোনারো। পাশাপাশি মন্ত্রিসভার আরও এক সদস্যের শরীরেও করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে।

বৃহস্পতিবার ব্রাজিলের প্রেসিডেন্টের কার্যালয় থেকে এক বিবৃতিতে এই খবর প্রকাশ্যে আনা হয়। জানা গিয়েছে ‘ফার্স্ট লেডি মিশেল বোলসোনারোর করোনা নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তার শারীরিক অবস্থা স্থিতিশীল।‘

আরও পড়ুন:মার্কিন-সিরিয়া দ্বন্দ্ব, আসাদ পুত্রের ওপর নিষেধাজ্ঞা ট্রাম্প প্রশাসনের

এদিন ফার্স্ট লেডি মিশেল বোলসোনারো ছাড়াও দেশের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী মার্কোস পন্টেসের শরীরেও করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। পন্টেস হলেন বোলসোনারো সরকারের পঞ্চম মন্ত্রী যিনি মারণ ভাইরাসে আক্রান্ত হলেন।

এদিকে ব্রাজিলে ক্রমশ লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। স্বাস্থ্য মন্ত্রণালয়ের পরিসংখ্যান অনুযায়ী, দেশে একদিনেই নতুন করে শনাক্ত হয়েছেন ৬৯,০৭৪ জন এবং প্রাণ হারিয়েছেন ১,৫৯৫ জন।

Related Articles

Back to top button
Close