fbpx
দেশহেডলাইন

‘ফিটনেস কি ডোজ, আধা ঘণ্টা রোজ’… ফিট ইন্ডিয়া মুভমেন্টের বর্ষপূর্তিতে বার্তা প্রধানমন্ত্রীর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার কেন্দ্রের ফিট ইন্ডিয়া মুভমেন্টের বর্ষপূর্তি হল। দেশের ফিটনেস বিশেষজ্ঞ ও ফিট থাকায় উত্‍‌সাহীদের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে যোগ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিনের বৈঠকে ছিলেন ভারতীয় ক্রিকেটের অধিনায়ক বিরাট কোহলি, অভিনেতা মিলিন্দ সোমন ও পুষ্টিবিদ রুজুতা দিওয়েকরের মতো ফিটনেস ফ্রিকরা।

এর পাশাপাশি ছিলেন কাশ্মীরের উদীয়মান মহিলা গোলকিপার আফসান, যোগগুরু শিবানন্দ সরস্বতীর। এদিন তাঁদের সঙ্গে শরীর সুস্থসবল রাখার প্রয়োজনীয়তা ও নানা উপায়ের কথা আলোচনা করেন প্রধানমন্ত্রী । ৭ জন খ্যাতনামা ক্রীড়াবিদ ও ফিটনেস বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলে তাঁরা কীভাবে শরীরকে সক্ষম রাখেন সেই বিষয়ে আলোচনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আরও পড়ুন: ভোটের টাকা তুলতে প্রধানমন্ত্রী কিষাণ যোজনার টাকা চাইছেন দিদি, রাজ্যজুড়ে প্রচারে নামছে বঙ্গবিজেপি

এদিন ফিট ইন্ডিয়া কর্মসূচি চালু করার জন্য প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন মিলিন্দ সোমন। এ দিনের বৈঠকে অভিনেতা তথা ফিটনেস ফ্রিক মিলিন্দ সোমন বলেন যদি একজনের মানসিক জোর থাকে, তাহলে ১০০ কিলোমিটার হাঁটাটা খুব কঠিন কোনও কাজ নয়। ফিটনেস কোনও সীমা জানে না। তাঁর কথায়, ‘ফিট থাকার জন্য কারও অনেকটা জায়গা…বা জিম থাকতেই হবে, এমন কোনও ব্যাপার নেই। তাঁরা এ সব ও এনার্জি ড্রিংক ছাড়াই মানুষ ফিট থাকতে পারে।’

Related Articles

Back to top button
Close