fbpx
অসমহেডলাইন

কাটিগড়ায় করোনায় আক্রান্ত চিকিৎসক সহ পাঁচ

নিজস্ব প্রতিবেদক, কাটিগড়া: করোনার হটস্পট হয়ে উঠছে কাটিগড়ার খাঞ্জালা গ্রাম। গত পক্ষকালে ওই গ্রামের ১৫ জনের শরীরে পাওয়া গেছে কোভিড নাইনটিন পজিটিভ। শুক্রবার কাটিগড়ার যে পাঁচ জনের দেহে করোনার ধরা পড়েছে তার মধ্যে চারজনই খাঞ্জালার বাসিন্দা। একজন ফুলবাড়ি হাসপাতালের চিকিৎসক। শনিবার আক্রান্ত সবাইকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে শিলচর। ফুলবাড়ি হাসপাতালের চিকিৎসককে হুইলচেয়ারে করে অ্যাম্বুলেন্সে তোলা হয়েছে।

কালাইন হাসপাতালের পর এবার কাটিগড়ার আরও এক হাসপাতালের চিকিৎসক আক্রান্ত হলেন করোনায়।ফুলবাড়ি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক ডাঃ সামসুল ইসলামের দেহে এবার ধরা পড়েছে কোভিড নাইনটিন পজিটিভ। আক্রান্ত এই চিকিৎসককে শনিবার দুপুরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে শিলচর। ফুলবাড়ি হাসপাতালের স্টাফ কোয়ার্টারেই থাকতেন তিনি। ডায়বেটিস রোগে মারাত্মক ভাবে আক্রান্ত এই চিকিৎসককে হুইল চেয়ারে করে এনে অ্যাম্বুলেন্সে তোলা হয়। তাঁর শারীরিক অবস্থা তেমন ভালো নেই বলে জানা গেছে।

এদিন কাতিরাইলের খাঞ্জালা গ্রামের করোনা আক্রান্ত ৫ জনকে চিকিৎসার জন্য শিলচর নিয়ে যাওয়া হয়েছে। জানা গেছে, আক্রান্ত কারও কোন ট্র‍্যাভেল হিস্ট্রি নেই। সূত্রটি জানায়। খাঞ্জালা গ্রামে এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন হয়েছেন ১৪ জন লোক।কালাইন হাসপাতালের নার্স স্মৃতিরেখা পাল করোনা আক্রান্ত হওয়ার পর ওই গ্রামে করোনা আক্রান্তের সংখ্যা বাড়তে থাকে। খাঞ্জালার বাসিন্দা কালাইন হাসপাতালের নার্স স্মৃতিরেখা পালের সংস্পর্শে এসে ছিলেন ওই সব লোক।এদিকে ফুলবাড়ি হাসপাতালের চিকিৎসক ডাঃ সামসুল ইসলাম করোনা আক্রান্ত হওয়ায় আশপাশের গ্রাম গুলির মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ওই চিকিৎসকের সংস্পর্শে আরও বহু লোক আসার শঙ্কা রয়েছে।

Related Articles

Back to top button
Close