fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জাতীয় সড়কে যাত্রীবাহী বাস ও পর্যটকদের গাড়ির মধ্যে সংঘর্ষ, আহত পাঁচ

মিলন পণ্ডা, (পূর্ব মেদিনীপুর): দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কের যাত্রীবাহী বাস ও পর্যটকের গাড়ির মুখোমুখি সংঘর্ষের আহত হলেন পাঁচ যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে রবিবার সকাল ১০ টা নাগাট দিঘা নন্দকুমার জাতীয় সড়কের হেঁড়িয়া বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায়। ঘটনার পর অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়ক।

আরও পড়ুন:৪ বছরের খুদের দেশাত্ববোধের গান টুইটারে শেয়ার করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে কলকাতা থেকে দিঘাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে দিঘা থেকে কলকাতাগামী পর্যটক গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে দুটো গাড়ি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনার ফলে জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। ব্যাপক যানজট তৈরি হয়। ঘটনার খবর পেয়ে ছুটে আসে হেঁড়িয়া তদন্ত কেন্দ্রের পুলিশ। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হেঁড়িয়া প্রাথমিক কেন্দ্রে স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থায় সঙ্কটজনক বলে জানা গেছে। দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়ি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।
হেঁড়িয়া তদন্ত কেন্দ্রের এক পুলিশ আধিকারিক বলেন ঠিক কি কারণে দুর্ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে। দ্রুতগতিতে থাকার কারণে দুর্ঘটনা বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে।

Related Articles

Back to top button
Close