fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাস ডাকাতিতে গ্রেফতার আরও পাঁচ

নিজস্ব প্রতিনিধি, ধূপগুড়ি: ময়নাগুড়ি থানা এলাকায় বাস ডাকাতির ঘটনায় গ্রেফতার আরও পাঁচ জন। সোমবার সকালে ধূপগুড়িতে অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীন)এর কার্য্যালয়ে সাংবাদিক সন্মেলন করে এবিষয়ে জানালেন অতিরিক্ত পুলিশ সুপার গ্রামীণ ডেন্ডুপ শেরপা। তিনি এদিন অপরাধ কমাতে বাসে সিসিটিভি লাগানোর অনুরোধ রাখেন পুলিশের তরফে।

গত ২১ সেপ্টেম্বর সোমবার রাতে কোচবিহার থেকে করিমপুর গামী একটি বেসরকারি বাসে ডাকাতির ঘটনা ঘটে। ধূপগুড়ি ময়নাগুড়ি মধ্যবর্তী জলঢাকা সেতু সংলগ্ন এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে। ঘটনার পর ধূপগুড়ি থানা, ময়নাগুড়ি থানা সহ জেলা পুলিশ তৎপরতার সঙ্গে ঘটনার তদন্ত শুরু করে। ঘটনায় গত শুক্রবার জেলা পুলিশ তিনজনকে গ্রেফতার করে। তাদেরকে পুলিশি হেফাজতে নিয়ে জিঞ্জাসাবাদের পর আরও পাঁচজনের খোজ মেলে। রবিবার ওই পাঁচজনকে গ্রেফতার করে জেলা পুলিশ। ডাকাতির ঘটনায় মোট নয়জনের মধ্যে আটজনকে পুলিশ গ্রেফতার করেছে বলে জানা যায়। পাশাপাশি একটি আগ্নেয়াস্ত্র এবং বেশ কয়েকটি মোবাইল ফোন উদ্ধার হয়েছে।

[আরও পড়ুন- নাগর নদীর জলে প্লাবিত রায়গঞ্জের ব্লকের বিভিন্ন গ্রাম, অসহায় অবস্থায় সাধারণ মানুষ]

ময়নাগুড়ি এলাকায় চলন্ত বাসে ডাকাতির ঘটনার পর পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বাসে সিসিটিভি ক্যামেরা লাগানোর কথা বলা হয়। অতিরিক্ত পুলিশ সুপার গ্রামীণ ডেন্ডুপ শেরপা বলেন, ঘটনায় যাদের গ্রেফতার করা হয়েছে তাদের জেরা করে জানা গিয়েছে তারা বিগত দিনেও একটি বাস ডাকাতির পরিকল্পনা নিয়ে বাসে উঠেছিল। কিন্তু সেই বাসে সিসিটিভি ক্যামেরা থাকায় পরিকল্পনা ভেস্তে গিয়েছিল। এরপরই ২১ সেপ্টেম্বর এর ঘটনা। সেই কারনে দূরপাল্লার বাসগুলিতে সিসিটিভি ক্যামেরা লাগানো থাকলে এই ধরনের অপরাধ কমানো সম্ভব বলে উল্লেখ করেন অতিরিক্ত পুলিশ সুপার।

 

Related Articles

Back to top button
Close