fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মালদা শহর জুড়ে শুভেন্দুর ছবি দিয়ে দাদার অনুগামী পোস্টার, অস্বস্তিতে তৃণমূল

মিল্টন পাল, মালদা, ৮ নভেম্বর: এবার মালদা শহর জুড়ে শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে দাদার অনুগামী পোস্টার। আর এই প্রস্তাব ঘিরে ব্যাপক চাঞ্চল্য জেলা জুড়ে। রবিবার সকাল থেকেই শহরের পোস্ট অফিস মোড়, নেতাজি মোড়, রাজমহল রোড সহ বিভিন্ন জায়গায় এই পোস্টটার দেখা যায়। কোন দলীয় প্রতীক ছাড়াই নিচে লেখা আছে আমরা দাদার অনুগামী ও সৌজন্যে কাজল গোস্বামী। এই ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। কাজল গোস্বামী বলেন আমি দীর্ঘদিন তৃণমূল কংগ্রেসের সাথে যুক্ত ছিলাম। কিন্তু জেলা নেতৃত্বের ওপর বীতশ্রদ্ধ হয়ে দল ছেড়ে দিয়েছি। শুভেন্দু অধিকারীকে অনেক কাছ থেকে দেখেছি। তার মত জননেতা এই বাংলায় এখন আর নেই। তৃণমূল ছাড়লেও শুভেন্দু অধিকারীকে ছাড়িনি আর সেই কারণেই এই পোস্টটার দিয়েছি।

এই ঘটনায় চরম অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব তৃণমূলের মালদা জেলায় কো-অডিনেটর দুলাল সরকার বলেন,এটা বিজেপির চক্রান্ত। এই ধরনের পোস্ট আর কিছু দালাল লাগিয়েছে। এতে তৃণমূলের কোন ক্ষতি হবে না। শুভেন্দু অধিকারী বড় নেতা তিনি তৃণমূল এই আছেন।

বিজেপির মালদা জেলার সহ-সভাপতি অজয় গঙ্গোপাধ্যায় বলেন,এখন তো পোস্টার পড়েছে কিছুদিনের মধ্যে দেখবেন অনেকেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করছে। যারা অন্য দলে অক্সিজেন পাচ্ছেন না তারা বিজেপিতে আসুন কাজ করার সুযোগ রয়েছে। শুভেন্দু অধিকারী একজন বড় নেতা তিনি যদি চলে আসেন তাকে আমরা আগেই স্বাগত জানিয়েছি।অনেকে শাসক দলে সাইড লাইনে চলে গিয়েছে। তাই এই পোস্টার দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button
Close