fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

১৫৪ জনকে খাদ্যদান অখিল ভারত বিবেকানন্দ যুব মহামণ্ডলের

ভাস্করব্রত পতি, তমলুক: আবারও মানবিক মুখ অখিল ভারত বিবেকানন্দ যুব মহামণ্ডলের। স্বামীজীর ভাবধারায় উদ্বুদ্ধ এই সংগঠনটি মানবসেবাতেও অগ্রণী ভূমিকায়। সংগঠনের ভোগপুর শাখার উদ্যোগে আয়োজিত তৃতীয় বারের জন্য ত্রাণসামগ্রী বিতরণ করা হল এদিন।এখানকার দুঃস্থ অভাবী ১৫৪ জনকে খাদ্য সামগ্রী বিতরণ করল অখিল ভারত বিবেকানন্দ যুব মহামণ্ডল। মূলত বিড়ি শ্রমিকদের বসবাস এখানে। সেইসব দুঃস্থ অসহায়দের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়েই সবসময় এগিয়ে আসেন বলে জানান সংগঠনের অন্যতম সমীর সামন্ত। তিনি বলেন, বস্ত্রদান সহ রক্তদান কর্মসূচিও এই মানবসেবার অঙ্গ।

[আরও পড়ুন- দাবি মতো পণ না দেওয়ার মাশুল! আরও টাকার নেশায় স্ত্রীকে দেহ ব্যবসায় নামালো স্বামী]

এদিন খাদ্য সামগ্রীর তালিকায় ছিল আলু, সোয়াবিন, সর্ষের তেল, জিরা, হলুদ, ডিম মিলিয়ে ২৫০ টাকার জিনিস। ওই ১৫৪ জনকেই সমপরিমাণ টাকার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সম্পাদক সুখেন্দু শেখর জানা, কেন্দ্রীয় কমিটির প্রতিনিধি তপন কুমার গড়াই, প্রাক্তন প্রধান শিক্ষক সুবোধ চন্দ্র ধাড়া প্রমুখ।

আসলে করোনা অতিমারীর কবলে পড়া দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানো এই মুহূর্তে খুব দরকার। সরকারি অপ্রতুল সাহায্যে অনেকেরই গ্রাসাচ্ছাদন হচ্ছে না। তাই অখিল ভারত বিবেকানন্দ যুব মহামণ্ডল পাশে দাঁড়ানোর চেষ্টা করছে।

 

 

Related Articles

Back to top button
Close