fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লকডাউনে রাস্তায় বেরোলেই কান ধরে ওঠবোস করিয়ে শাস্তি দিচ্ছে পুলিশ, বারুইপুরে গ্রেফতার ৮৭

ফিরোজ আহমেদ, ভাঙড়: বয়স যাই হোক না কেন, আট বা আশি, লকডাউন না মেনে রাস্তায় বেরোলেই পাকড়াও করবে পুলিশ। শুধু ধমকধামকেই মিলবে না রেহাই। লজ্জার মাথা খেয়ে রাস্তার মাঝেই কান ধরে ওঠবোস করতে হবে। যতক্ষণ না পুলিশ কর্তার মন ভরে, ততক্ষণ ওঠবোস করে যেতে হবে। পা ব্যথা হলে, ‘আর করব না’ বললে, তবে মিলবে ছাড়। এমন শাস্তি জারি হয়েছে ভাঙড় সহ গোটা বারুইপুর জুড়ে। পথচারীদের ওঠবোস করার ভিডিও ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
দিন দিন করোনা সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকায় সাপ্তাহিক লকডাউন শুরু হয়েছে রাজ‍্য জুড়ে। আর লকডাউন সফল করতেই আবারও কড়া হাতে শাসন করতে শুরু করেছে পুলিশ।যেখানেই পথঘাটে উটকো লোক চোখে পড়েছে, সবক শিখিয়েছে পুলিশ। কোথাও ধমকে বাড়ি পাঠানো হয়েছে। কোথাও ওঠবস বা লাঠিপেটার দাওয়াই। ভাঙড়, বারুইপুরে অকারণে বাইরে বেরনো লোকজনকে কান ধরে ওঠবোস করাতে দেখা গিয়েছে পুলিশকে। ভাঙড়ে লাঠিপেটা করা হয় বলেও অভিযোগ। পুলিশের অবশ্য দাবি, গ্রেফতারি থেকে বাঁচতে কিছু লোক নিজেরাই ওঠবোস করে ক্ষমা চেয়েছেন। অনেককে গ্রেফতার বা আটক হতে হয়েছে।
বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত সুপার ইন্দ্রজিৎ বাসু বলেন, ‘‘বিকেল পর্যন্ত বিভিন্ন এলাকা থেকে মোট ৮৭ জনকে গ্রেফতার করা হয়েছে।’’

Related Articles

Back to top button
Close