fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

উত্তর দিনাজপুরে তৃণমূলের উদ্বাস্তু সেলের জেলা কমিটি গঠন

দীপঙ্কর দে, ইসলামপুর: তৃণমূল কংগ্রেসের উদ্বাস্তু সেলের উত্তর দিনাজপুর জেলা কমিটি গঠন করতে রবিবার সভা অনুষ্ঠিত হল। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে ইসলামপুরের সূর্যসেন মঞ্চে উদ্বাস্তু সেলের রাজ্য সভাপতি মুকুল বৈরাগ্য ও উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইয়ালাল আগরওয়ালের উপস্থিতিতে এদিন জেলা কমিটি গঠন করা হয়। পরবর্তীতে জেলার প্রতিটি বিধানসভা থেকে ১০ জন করে নিয়ে বিধানসভা এলাকার কমিটি গঠন করা হবে। পাশাপাশি ধাপে ধাপে অঞ্চল কমিটি গুলিও গঠন করা হবে বলে জানা গিয়েছে।

এদিন উত্তর দিনাজপুরের জেলা সাধারণ সম্পাদক নিপু পাল, জেলা সভাপতি ভগীরথ দাস ও জেলার চেয়ারম্যান স্বরূপানন্দ বৈদ্য সহ মোট ৫১ জনের কমিটি গঠন করা হয়। মূলত নাগরিকত্ব বিল নিয়ে বিজেপি মানুষকে ভুল বুঝিয়েছে। সেই ভুল বার্তার পরিবর্তে মানুষকে সঠিকভাবে বোঝাতে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এই উদ্বাস্তু সেল গঠন করা হয়েছে বলে জানিয়েছেন রাজ্য সভাপতি মুকুল বৈরাগ্য।

এছাড়াও রাজ্য সভাপতি মুকুল বৈরাগ্য বলেন, এই নাগরিকত্ব বিলের মধ্য দিয়ে বিজেপি উদ্বাস্তুদের নাগরিকত্ব প্রদান নয় নাগরিকত্ব হরন করেছে তাই এই সেলের গঠন।

Related Articles

Back to top button
Close