fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

কনভয় গাড়ির সঙ্গে অপর গাড়ির ধাক্কা, অল্পের জন্য রক্ষা পেলেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: অল্পের জন্য বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেলেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু। রাস্তায় একটি গরুকে বাঁচাতে গিয়ে মুখ্যমন্ত্রীর কনভয়ের গাড়ির সঙ্গে অপর একটি গাড়ির ধাক্কা লাগে। কিন্তু চালকের তৎপরতায় রক্ষা পান তিনি। গাড়িটি অক্ষত রয়েছে। সুস্থ আছে চন্দ্রবাবু নাইডু। কারুর আঘাত সেই রকম গুরুতর  নয়।

জানা গিয়েছে, শনিবার অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়া থেকে হায়দরাবাদ ফিরছিলেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু। সামনে বেশ কয়েকটি পাইলট গাড়ির পরে তাঁর গাড়ি ছিল। হঠাৎ করেই রাস্তায় একটি গরু চলে আসায় এই বিপত্তি। তাকে বাঁচাতে গিয়ে সামনের পাইলট গাড়ির ড্রাইভার আচমকা ব্রেক কষেন। ফলে তার ঠিক পিছনের গাড়ির ড্রাইভার ব্রেক কষতে না পেরে ধাক্কা মারেন সামনের গাড়িতে। এভাবে পরের পর কনভয়ের বেশ কয়েকটি গাড়ি একে অন্যের সঙ্গে ধাক্কা মারে। কিন্তু প্রাক্তন মুখ্যমন্ত্রীর গাড়ির ড্রাইভার দক্ষতার সঙ্গে গাড়ি থামিয়ে দেন।

আরও পড়ুন:বাংলাদেশে মসজিদে বিস্ফোরণের ঘটনায় মৃত বেড়ে ২৩

ফলে তাঁর গাড়ির কোনও ক্ষতি হয়নি। তবে অন্যান্য কয়েকটি গাড়ির সামনের ও পিছনের অংশ তুবড়ে গিয়েছে। তবে কেউ কোনও গুরুতর আঘাত পাননি। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে যায়পুলিশ, দমকল ও অ্যাম্বুলেন্স। সবার শারীরিক অবস্থা পরীক্ষা করা হয়। তবে এই দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ ওই রাস্তায় গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। পরে গন্তব্যের উদ্দেশে রওনা দেন চন্দ্রবাবু নাইডু।

Related Articles

Back to top button
Close