fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিবাদের জের, গ্রামবাসীদের লক্ষ্য করে গুলি চালালো প্রাক্তন সেনা কর্মী

মিল্টন পাল,মালদা: রাস্তা নিয়ে বিবাদের জেরে গ্রামবাসীদের লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ প্রাক্তন সেনা কর্মীর বিরুদ্ধে। আহত এক প্রসুতি ও প্রতিবেশি। আহতরা চিকিৎসাধীন চাঁচোল সুপার স্পেশালিটি হাসপাতালে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে পুলিশের ওপর হামলা চালানোর অভিযোগ। ঘটনাটি ঘটেছে মালদার চাঁচল থানার দিয়াগঞ্জ গ্রামে। প্রতিবেশীকে লক্ষ করে গুলি চালানোর অভিযোগে প্রাক্তন সেনাকর্মী ও তার ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, প্রাক্তন সেনাকর্মীর নাম জগন্নাথ দাস। বাড়ির সামনে যাতাযাতের রাস্তা পাকা রাস্তা রয়েছে। কয়েকদিন থেকে ওই রাস্তাটি দেওয়াল দিয়ে ঘিরে দেন। ফলে সমস্যায় পড়েন ওই গ্রিমে বসবাসকারী কয়েকটি পরিবারের মানুষ। দীর্ঘদিন ধরে তারা ওই রাস্তা দিয়ে যাতায়াত করেন। কিন্তু ওই রাস্তা তার নিজের জায়গার মধ্যে পরে বলে জগন্নাথ ঘিরে দেন। আর যার ফলে বাসিন্দারা ঘুরপথে পুকুরের পাড় ধরে যাতায়াত করছিলেন। এদিন এক প্রসূতিকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় সমস্যা দেখা দে। সেই সময় ঘটনার প্রতিবাদ জানাতেই বাসিন্দাদের সঙ্গে জগন্নাথের বচসা শুরু হয়।বাসিন্দারা দেওয়াল ভাঙার চেষ্টা করতেই জগন্নাথ তার লাইসেন্সধারী বন্দুক থেকে গুলি চালান বলে অভিযোগ। ঘটনায় আহত হয় দুইজন।

আরও পড়ুন: ভারী বৃষ্টিতে বিপর্যস্ত তেলেঙ্গানা সহ অন্ধ্রপ্রদেশ, জারি সতর্কতা

ঘটনার খবর পেয়ে পুলিশ গেলে পরিবারের সকলে পুলিশের উপরে লাঠিসোটা নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। এদিকে জগন্নাথের ছোঁড়া গুলি গৃহবধূর পায়ে ও প্রতিবেশীর কাঁধে লাগে।স্থানীয়রা তরিঘরি উদ্ধার করে চাঁচোল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা সেখানেই চিকিৎসাধীন। চাঁচলের এসডিপিও সজলকান্তি বিশ্বাস বলেন,ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। ঘটনা ক্ষতিয়ে দেখে তদন্ত শুরু করেছে চাঁচোল থানার পুলিশ।

 

 

Related Articles

Back to top button
Close