fbpx
আন্তর্জাতিকক্রিকেটখেলাহেডলাইন

গাড়ি দুর্ঘটনায় প্রয়াত প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: এক মর্মান্তিক পথদুর্ঘটনা প্রাণ হারালেন প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার দুর্ধষ অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস। সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন শেন ওয়ার্ন।তার পর ফের বিপর্যয় অস্ট্রেলিয়া ক্রিকেটমহলে।
মাত্র ৪৬ বছর বয়সেই দুনিয়া থেকে বিদায় নিলেন অ্যান্ড্রু সাইমন্ডস। শোকস্তব্ধ ক্রীড়াজগৎ। ৪৬ বছর বয়সী অ্যান্ড্রু সাইমন্ডস ২৬ টি টেস্ট এবং ১৯৮ টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।
শনিবার রাতে কুইন্সল্যান্ড রাজ্যের টাউনসভিলের বাইরে একটি ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারান তিনি। পুলিশ জানিয়েছে, জরুরি পরিষেবা কর্মীরা ওই গাড়ির চালক এবং একমাত্র যাত্রী সাইমন্ডসকে বাঁচানোর সমস্ত চেষ্টাই করেন।শারীরিক আঘাত মারাত্মক হওয়ার জন্য প্রাণ হারান তিনি। যদিও কর্তৃপক্ষ অ্যান্ড্রু সাইমন্ডসের নাম প্রকাশ করেনি। তবে একাধিক সংবাদ সংস্থা এবং প্রাক্তন খেলোয়াড়রা খবরটি নিশ্চিত করেছেন।
অস্ট্রেলিয়ার সাইমন্ডসের প্রাক্তন সতীর্থ জেসন গিলেস্পি ট্যুইট করেছেন, “নাড়িয়ে দেওয়ার মতো ভয়ঙ্কর খবর! আমি পুরোপুরি বিধ্বস্ত। আমরা সবাই তোমাকে মিস করব বন্ধু।”
অ্যান্ড্রু সাইমন্ডসের আরেকজন প্রাক্তন সতীর্থ এবং সহকর্মী ধারাভাষ্যকার অ্যাডাম গিলক্রিস্ট লিখেছেন, “প্রচণ্ড কষ্ট হচ্ছে।” পাকিস্তানের ফাস্ট বোলার শোয়েব আখতারও জানিয়েছেন অ্যান্ড্রুর আকস্মিক মৃত্যুর খবরে তিনি “বিধ্বস্ত”। “মাঠে এবং মাঠের বাইরে আমাদের দুর্দান্ত সম্পর্ক ছিল। অ্যান্ড্রুর পরিবারের প্রতি সমবেদনা এবং প্রার্থনা জানাই,” ট্যুইট করেছেন শোয়েব।
লার্জার-দ্যান-লাইফ সাইমন্ডস শুধুমাত্র খেলায় তাঁর বিধ্বংসী মনোভাবের জন্যই নয় সুপরিচিত ছিলেন না। অ্যান্ড্রুর সহজ সরল ব্যক্তিত্বের জন্যও সকলের কাছে অত্যন্ত জনপ্রিয় ছিলেন।

Related Articles

Back to top button
Close