fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু প্রাক্তন গোয়েন্দা প্রধান পল্লবকান্তি ঘোষের স্ত্রীর, আক্রান্ত নিজেও

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনায় আক্রান্ত হয়ে এবার মৃত্যু হল কলকাতা পুলিশের প্রাক্তন গোয়েন্দাপ্রধান পল্লবকান্তি ঘোষের স্ত্রী চন্দ্রা ঘোষের। আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন ওই পুলিশকর্তা নিজেও।

 

তবে করোনার নমুনা পরীক্ষায় তাঁর ছেলের ফলাফল নেগেটিভ এসেছে। সূত্রের খবর, বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন প্রাক্তন গোয়েন্দা কর্তার স্ত্রী। ক্রমাগত জ্বর হচ্ছিল। পরিস্থিতি বুঝে তিনি নিজের বাড়িতেই হোম আইসোলেশনে থাকতে শুরু করেন। অসুস্থতা বাড়ায় করোনার নমুনা পরীক্ষা করা হয়। আর তাতেই স্বামী-স্ত্রী দু’জনেরই করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এদিকে অসুস্থতা বেড়ে যাওয়ায় পল্লববাবুর স্ত্রীকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
কিন্তু হাসপাতালে ভর্তি হওয়ার পরও তার শারীরিক অবস্থার উন্নতি হয়নি। শনিবার রাতেই তাঁর মৃত্যু হয়। পল্লবকান্তিবাবুকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে আইসোলেশনে রাখা হয়েছে।

এছাড়া সুরক্ষা ডায়ানস্টিক সেন্টারের গড়িয়া শাখার এক ল্যাব কর্মী এবং স্টেট ব্যাঙ্কের বাণিজ্যিক শাখার ক্যানিংয়ের বাসিন্দা এক কর্মীরও মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। দু’জনেই নিজেদের কর্মস্থলে অসুস্থ হয়ে বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন। কিন্তু করোনা কেড়ে নেয় এদের প্রাণও।

Related Articles

Back to top button
Close