fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

গুরুতর অসুস্থ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শরদ যাদব, রয়েছেন ভেন্টিলেটরে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  গুরুতর অসুস্থ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা জনতা দল (ইউনাইটেড)-এর প্রাক্তন নেতা, লোকতান্ত্রিক জনতা দলের শরদ যাদব। জানা গিয়েছে, রবিবার থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। ৭৫ বছর বয়সি প্রবীণ এই রাজনীতিকের প্রবল শ্বাসকষ্টের সমস্যা হচ্ছে। যে কারণে চিকিত্সকদের পরামর্শে তাঁকে ভেন্টিলটরে রাখতে হয়েছে। চিকিত্সকদের একটি দল প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন।

সূত্র মারফত জানা গিয়েছে, শারীরিক অসুস্থতার কারণে গত কয়েক দিন ধরেই দিল্লির রাজেন্দ্র নগরের মাল্টি স্পেশ্যালিটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন বিহারের প্রবীণ এই রাজনীতিক। স্যর গঙ্গারাম হাসপাতালের বিশেষজ্ঞ চিকিত্সক দলের তত্ত্বাবধানে শরদ যাদবের চিকিত্সা চলছে। রবিবার থেকে হঠাত্ই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। তবে, ঠিক কী কারণে শরদ যাদবের শ্বাসকষ্টের সমস্যা দেখা দিয়েছে, তা হাসপাতালের তরফে জানা যায়নি। এই অসুস্থতার মধ্যেই জেডি(ইউ) প্রধান, বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের সঙ্গে ফোনে কথা হয়েছে শরদ যাদবের। জেডি(ইউ)-এর প্রাক্তন মন্ত্রীর অসুস্থতার খবর জেনে ফোন করেছিলেন নীতীশ। তার পর থেকেই বিহারের প্রবীণ এই রাজনীতিককে ঘিরে জল্পনা শুরু হয়েছে।

      আরও পড়ুন: রাত কাটিয়ে সকালেও সংসদের বাইরেই অবস্থানে বরখাস্ত আট সাংসদ

শোনা যাচ্ছে, ফের জেডি(ইউ)-তে ফিরতে পারেন শরদ যাদব। শরদ যাদবের ঘনিষ্ঠ এক নেতা সবটাই গুজব বলে কিন্তু উড়িয়ে দেননি। ওই নেতার কথায়, ‘রাজনীতিতে কোনও কিছু অসম্ভব নয়।’

Related Articles

Back to top button
Close