fbpx
দেশহেডলাইন

ফের হাসপাতালে ভর্তি হলেন মুলায়ম সিং যাদব

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম যাদব। বৃহস্পতিবার গভীর রাতে তাঁকে লখনউয়ের এক হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে মারাত্মক পেটে ব্যথা শুরু হয় উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রীর । ব্যথা না-কমায় তাঁর ব্যক্তিগত চিকিত্‍‌সকের পরামর্শে গভীর রাতেই হাসপাতালে ভর্তি করানো হয়।

জানা গিয়েছে, লখনউয়ের মেদান্ত হাসপাতালে তিনি ভর্তি রয়েছেন। মেদান্ত হাসপাতালের ডিরেক্টর ডাক্তার রাকেশ কাপুর শুক্রবার এক প্রেস ব্রিফিংয়ে জানান, মুলায়ম সিং যাদবের পেটে ব্যথা রয়েছে। পেটের অস্বস্তির কারণে তিনি ঠিকমতো খাওয়া-দাওয়া করতে পারছেন না। তবে, মুলায়মের সামগ্রিক স্বাস্থ্য স্থিতিশীল বলে উল্লেখ করা হয়েছে।

উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদবের স্ত্রী সাধনা গুপ্ত যাদবও গত রবিবার থেকে মেদান্ত হাসপাতালে ভর্তি রয়েছেন। শ্বাসকষ্টের সমস্যা অনুভূত হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। ডাক্তার রাকেশ কাপুর জানান, সাধনাদেবী উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছেন। শ্বাসকষ্ট থাকায় তাঁর কোভিড টেস্ট করানো হয়েছিল। রিপোর্ট নেগেটিভ এসেছে।

মুলায়ম সিং যাদবের ছেলে অখিলেশ যাদব ও পুত্রবধূ ডিম্পল যাদব দলীয় নেতাদের সঙ্গে নিয়ে শুক্রবার বাবাকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন।

উল্লেখ্য, একই রকমের সমস্যা নিয়ে গত মে মাসেও লখনউয়ের এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন উত্তরপ্রদেশের এই বর্ষীয়ান নেতা। কয়েক মাসের ব্যবধানে ফের তিনি হাসপাতালে ভরতি হলেন।

Related Articles

Back to top button
Close