fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

পটাশপুরে ডাকাতির আগে গ্রেফতার চার যুবক, উদ্ধার বিপুল অস্ত্র

মিলন পণ্ডা, পটাশপুর (পূর্ব মেদিনীপুর):  বড়সড় সাফল্য পেল পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার পুলিশ। তৎপরতায় বড়সড় ডাকাতি রুখে দিল পুলিশ। ডাকাতির আগে চারজন যুবককে হাতেনাতে পাকড়াও করল পুলিশ। জানা গিয়েছে, ধৃতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত বেশকিছু সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা হল শেখ সেকেন্দার, সফিক খান, শেখ আবু হোসেন ও মদন মোহন মাইতি। পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, প্রত্যেকের বাড়ি পটাশপুর থানার পালপাড়া এলাকায়। পটাশপুর থানা সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুরে মংলামাড়ো পেট্রোল পাম্পের কাছে ডাকাতি উদ্দেশ্য জড়ো হয়েছিল চার যুবক। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ গোটা এলাকা ঘিরে ফেলে। ঘটনায় বেগতিক বুঝে এলাকা থেকে বাইকে করে চার দুষ্কৃতী। এরপর পুলিশ বাইকের পিছনে ধাওয়া করে চারজনকে হাতেনাতে পাকড়াও করে। ধৃতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত লোহার রড, চেন, ভজালি সহ একাধিক অস্ত্র উদ্ধার করে পুলিশ। সেই সঙ্গে যুবকদের কাছ থেকে একটি নম্বর প্লেটহীন বাইক উদ্ধার করে। এরপর চারজনকে গ্রেফতার করে পটাশপুর থানার পুলিশ।

             আরও পড়ুন : করোনার আবহের মধ্যেই ফের মুম্বইতে ভূমিকম্প, উদ্বিগ্ন কেন্দ্র সরকার

শুক্রবার অভিযুক্তদের কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। পটাশপুর থানার ওসি চন্দ্রকান্ত শ্যাসমল বলেন গোপন সূত্রে খবর পেয়ে হানা দিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কিনা তা জানতে অভিযুক্তদের হেফাজতে নেওয়া হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। সূত্রের খবর গ্রেফতার বেশ কয়েকজন আগে চুরি ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার হয়েছিল। এরপর আদালত থেকে শর্ত সাপেক্ষে জামিনে মুক্তি পায়।

Related Articles

Back to top button
Close