fbpx
কলকাতাবিনোদনহেডলাইন

পরিচালক রাজ চক্রবর্তীর নামে ভুয়ো প্রোফাইল খুলে প্রতারণা, গ্রেফতার তিন প্রতারক

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: রঙীন জগতের হাতছানিতে মজে গিয়ে অনেকেই ডুব দেয় অন্ধকারে। গ্ল্যামারাস জগৎ, চাকচিক্যে, টিভির পর্দায় নিজেকে দেখতে পাওয়া অনেকের কাছে এটা একটা স্বপ্ন। আর এই সুযোগকে কাজে লাগিয়ে অনেকেই প্রতারণার ফাঁদ পেতে বসে। এবার পরিচালক রাজ চক্রবর্তীর নাম নিয়ে প্রতারণার অভিযোগ উঠল তিনজনের বিরুদ্ধে। এই ঘটনায় তিনজন প্রতারককে গ্রেফতার করেছে কসবা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই তিনজনই রঙীন দুনিয়ার হাতছানি দিয়ে পরিচালক রাজ চক্রবর্তীর নামে একটি ভুয়ো প্রোফাইল খোলে তারা। অনেকেই রাজ চক্রবর্তীর নাম দেখে এই প্রতারণা চক্রের ফাঁদে পা দেয়। তারপরেই প্রতারকরা শুরু করে তাদের আসল খেলা। অভিনয়ের সুযোগ দেওয়ার টোপ দিয়ে তরুণ-তরুণীকে টাকা হাতায় তারা। এই খবর কানে আসে পরিচালক রাজ চক্রবর্তীর। পরিচালক সবটা জানতে পেরে অভিযোগ করেন থানায়।

সম্প্রতি নিজের ফেসবুক প্রোফাইল থেকে খুদে অভিনেতার খোঁজ করে একটি পোস্ট দেন রাজ। পোস্ট দেখে বহু অভিভাবক তাঁর সঙ্গে যোগাযোগ করেন। তাঁদের অডিশনের দিন জানানো হয় প্রযোজনা সংস্থার তরফে। এই সুযোগকে কাজে লাগায় প্রতারকরা।

আরও পড়ুন:মার্কিন প্রেসিডেন্টের মৃত্যু কামনা করে টুইটারে একাধিক নেগেটিভ বার্তা!

তারপর কসবা থানায় অভিযোগ দায়ের করলে বর্ণালী ঘোষ, রাজু নাথ এবং দীপম কুন্ডু নামে তিন ব্যাক্তিকে গ্রেফতার করেন পুলিশ।

রাজ নিজেই তাঁর ফেসবুক পেজে এই ঘটনার কথা লিখে বিরক্তি প্রকাশ করেছেন। তিনি বলছেন, ফেসবুকে অনেকেই তাঁর নামে, তাঁর প্রযোজনা সংস্থার নামে ফেসবুক প্রোফাইল খুলে মহিলাদের সঙ্গে অশ্লীল চ্যাট এবং অভিনয়ের সুযোগ দেবেন বলে টাকা নিচ্ছেন। রাজ সকলকে এই ফেসবুক প্রোফাইল গুলি থেকে দূরে থাকতে বলেছেন। পাশাপাশি রাজ জানিয়েছেন, প্রথমত তিনি ফেসবুকে কারোর সঙ্গে চ্যাট করেন না। তাঁর বা তাঁর প্রযোজনা সংস্থার যে কটি পেজ রয়েছে সবকটি ভেরিফায়েড। অর্থাৎ পাশে নীল টিক চিহ্ন দেওয়া আছে।

Related Articles

Back to top button
Close