fbpx
কলকাতাহেডলাইন

শুক্রবার থেকে টানা ৩ দিন বন্ধ থাকবে ঢাকুরিয়া ব্রিজ, কোন পথে চলবে গাড়ি জেনে নিন

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আজ শুক্রবার রাত থেকে ৩ দিন বন্ধ থাকছে ঢাকুরিয়া ব্রিজ। স্বাস্থ্য পরীক্ষার জন্য আপাতত তিন দিন বন্ধ থাকবে দক্ষিণ কলকাতার ঢাকুরিয়া ব্রিজ। ২৭ জুলাই সকাল ৬টা পর্যন্ত ব্রিজের উপর দিয়ে কোনও রকমের গাড়ি চলাচল করবে না বলে পুলিশ জানিয়েছে।মাঝের হাট ব্রিজের দুর্ঘটনার পরেই শহরের সব ব্রিজের স্বাস্থ্য পরীক্ষা নিয়ে তত্‍পর হয় রাজ্য সরকার।

ঢাকুরিয়া ব্রিজের স্বাস্থ্য পরীক্ষার জন্য বদলে দেওয়া হয়েছে গাড়ি চলাচলের রুট। গড়িয়া থেকে গোলপার্কের মধ্যে অটো চলবে সার্দান অ্যাভেনিউ হয়ে যোধপুর পার্ক (সেকেন্ড লেন) দিয়ে। ছোট গাড়ি গোলপার্ক থেকে সার্দান অ্যাভেনিউ হয়ে লেক গার্ডেন্স এবং প্রিন্স আনোয়ার শাহ ফ্লাইওভারে যাতায়াত করবে। এস১০৬, এস১০১, এস১১০, এস১০৪, ১৭বি, ২৪০, ৪৫, ২১৮, কেবি ১৭, ২৩৪, এস ৯এ, ২৩৩-সহ বিভিন্ন রুটের বাস গড়িয়াহাট, রাসবিহারী অ্যাভেনিউ, এসপি মুখার্জি রোড, প্রিন্স আনোয়ার শাহ, যাদবপুর হয়ে চলাচল করবে।

আরও পড়ুন: আজও সর্বোত্তম উত্তম

গড়িয়াহাট, বিজন সেতু, রুবি এবং ইএম বাইপাস হয়ে বাস চলবে। যাদবপুর, বাঘাযতীন, গড়িয়া, সন্তোষপুর, ইএম বাইপাসের সঙ্গে গোলপার্ক, গড়িয়াহাট, ধর্মতলা এবং হাওড়া-শিয়ালদহের মধ্যে যাতায়াতের জন্যে বহু মানুষ ঢাকুরিয়ার এই ব্রিজ ব্যবহার করেন।

Related Articles

Back to top button
Close