fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আগ্নেয়াস্ত্র নিয়ে কেরামতি দেখাতে গিয়ে গুলিবিদ্ধ বন্ধু, গ্রেফতার ১

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: আগ্নেয়াস্ত্র নিয়ে কেরামতি দেখানোর সময় গুলি ছিটকে জখম হয় বন্ধু ।এই ঘটনায়
আনোয়ার হোসেন ওরফে আনন্দ শেখ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পূর্ব বর্ধমানের গলসি থানার পুলিশ । তার বাড়ি গলসির পারাজের কুমোরপুকুর পাড় এলাকায় । সোমবার ভোরে পারাজ গ্রামের হাটতলা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

এদিনই ধৃতকে পেশ করা হয় বর্ধমান আদালতে । আগ্নেয়াস্ত্র উদ্ধারের জন্য তদন্তকারী অফিসার ধৃতকে ৩ দিন নিজেদের হেফাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানান । ভারপ্রাপ্ত সিজেএম মণিকা চট্টোপাধ্যায় (সাহা) ধৃতকে ২ দিন পুলিশ হেপাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন ।

পুলিশ জানিয়েছে, গলসির কুমোরপুকুর পাড় এলিকায় বাড়ি দুখীরাম হাজরা ও তাঁর বন্ধু সুফল রুইদাসের । কয়েকদিন আগে তারা একটি রেস্টুরেন্টের পিছনে বসে গল্পগুজব করছিলেন। সেই সময় সেখানে আসে আনন্দ শেখ । সেখানে আনন্দ হঠাৎতই আগ্নেয়াস্ত্র বের করে নানারকম কেরামতি দেখাতে শুরু করে । তখনই আচমকা আগ্নেআস্ত্র থেকে একটি গুলি বেরিয়ে সুফলের উরুতে ঢুকে যায়। তড়িঘড়ি তাঁকে পুরষা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে তাঁকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অস্ত্রপচার করে তাঁর উরু থেকে বের করা হয় গুলিটি । সেই গুলি বাজেয়াপ্ত করে পুলিশ তদন্তে নামে । গুলি ভর্তি আগ্নেআস্ত্র কোথা থেকে মিললো তা জানার জন্য ধৃতকে হেপাজতে নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করেছে ।

Related Articles

Back to top button
Close