fbpx
কলকাতাহেডলাইন

গৃহস্থ থেকে, মাঝারি শিল্পে আগামী তিন মাস বিদ্যুৎ বিল মুকুবের দাবি বিজেপি যুবমোর্চার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দেশজুড়ে লকডাউনের সময় আরও বাড়ার সম্ভাবনা। ঘরবন্দি সাধারণ মানুষ, বন্ধ কল কারখানা থেকে দোকানপাট। শর্তসাপেক্ষে কিছু শিল্পক্ষেত্রে কাজ শুরু হলেও তার উল্লেখ করার মতো নয়। লকডাউনের এই পর্বে আর্থিক সমস্যার মুখোমুখি সবাই। বিজেপি যুবমোর্চার তরফে মুখ্যমন্ত্রীর কাছে আগামী তিন মাস গৃহস্থ থেকে অতিক্ষুদ্র, মাঝারি শিল্পে বিদ্যুৎ বিল মুকুবের দাবি জানালো।

দলের যুবমোর্চার সভাপতি দেবজিৎ সরকার বলেন, ‘ দেশজুড়ে কোভিড ১৯ ঘিরে গভীর সঙ্কট চলছে। লকডাউনের ফলে ক্ষতিগ্রস্ত হচ্ছে অর্থনীতি। শহর, শহরতলী থেকে গ্রামাঞ্চল সর্বত্র ব্যবসা, বাণিজ্য থমকে রয়েছে। কেন্দ্রীয় সরকার এই কঠিন পরিস্থিতিতে বিভিন্নক্ষেত্রে ছাড়ের পাশাপাশি কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের বেতনের ক্ষেত্রে কোন কাটছাঁট করেন নি। নিশ্চিত ভাবেই এই সিদ্ধান্ত অত্যন্ত মানবিক।

আরও পড়ুন: লকডাউনে খাবার দিতে যাওয়া ব্যক্তিদের মারধোরের অভিযোগ তৃণমৃল নেতার বিরুদ্ধে

এই অবস্থায় গরিব কৃষক, ছোট দোকানদার যাঁদের দৈনন্দিন বিক্রিবাটায় জীবিকা চলে, সাধারণ গৃহস্থদের জন্য আগামী তিন মাস বিদ্যুৎ বিল মুকূবের জন্য ইতিমধ্যেই অনুরোধ জানিয়েছি। কিন্তু কোন উত্তর আসেনি, তাই আবার অনুরোধ করলাম। কোন পদক্ষেপ না করলে লকডাউনের নিয়ম মেনে বিক্ষোভ হবে।’

Related Articles

Back to top button
Close