fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সুস্থতার দিকে বামনেতা ফুয়াদ হালিম, দু-তিন দিনের মধ্যেই ছাড়া পেতে পারেন হাসপাতাল থেকে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বামনেতা তথা চিকিৎসক ফুয়াদ হালিম। এমনকি দু – তিন দিনের মধ্যেই তিনি হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন বলে জানা গেছে। এই মুহূর্তে ‘জনতার ডাক্তার’ হিসেবে পরিচিত ফুয়াদ হালিমের টিআরপি (প্রোটিন) বেশ ভালোর দিকে। ফুসফুসে রক্ত জমাটের সমস্যাও অনেকটাই শিথিল বলে জানা গেছে।

বুধবারই খবর এসেছিল ফুসফুসে রক্ত জমাট বাঁধছে তাঁর। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে আইসিইউ’তে ভরতি রয়েছেন তিনি। বৃহস্পতিবার রাতে করোনা রিপোর্ট করা হলে পজিটিভ ধরা পড়ে।

লকডাউনে অধিকাংশ মানুষ গৃহবন্দি থাকলেও ফুয়াদ ডাক্তারের কাজ যেন বেড়ে গিয়েছিল কয়েকগুণ। অনবরত গরিব-অসহায় রোগী দেখতে এদিক-ওদিক ছুটে বেরিয়েছেন ফুয়াদ। অনেক আগেই বন্ধুবান্ধবদের নিয়ে বাড়ির পাশেই গড়ে তুলেছিলেন ‘স্বাস্থ্য সংকল্প’ হাসপাতাল। লকডাউনে গোটা রাজ্যে অন্যান্য রোগের চিকিৎসা নিয়ে যখন নাজেহাল হচ্ছিল মানুষ, ফুয়াদের হাসপাতালে তখন হাজার-হাজার গরীব মানুষের ভিড়। মাত্র ৫০ টাকায় তিনি ডায়ালিসিসের ব্যবস্থা করেছিলেন হাসপাতালে।

অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হওয়ার পর থেকেই ফুয়াদের অবস্থা গুরুতর হয়ে ওঠে। বুধবার ফুয়াদ হালিমের স্ত্রী সায়রা শাহ হালিম ট্যুইট করে লেখেন, ‘করোনা পরিস্থিতিতে প্রথম সারির যোদ্ধা হওয়ায় এবং লকডাউনে অসংখ্য গরিব মানুষের দেখভাল করেছেন তিনি। আমার স্বামী চিকিৎসক ফুয়াদ হালিমকে বেলভিউয়ের আইসিইউ’তে ভরতি করা হয়েছে। সকলে ওনার জন্যে প্রার্থনা করুন।’

Related Articles

Back to top button
Close