fbpx
দেশহেডলাইন

এনকাউন্টারে খতম কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বিকাশ দুবেকে নিয়ে নাটকের শেষ নেই। পুলিশি এনকাউন্টারে খতম কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবে। শুক্রবার ভোরে মধ্যপ্রদেশ থেকে নিয়ে আসার সময় ঘটে নাটকীয় ঘটনা। কানপুরের কাছে দুর্ঘটনায় পড়ে বিকাশের গাড়ি। কনভয়ে যে গাড়িতে বিকাশ ছিল, আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে সেই গাড়িটিই উলটে যায়। সুযোগ বুঝে ফের পুলিসের পিস্তল ছিনিয়ে বিকাশের পালানোর চেষ্টা করে,পালাতে যায় সে তখনই গুলি চালায় পুলিশ।  শেষে এনকাউন্টারে মৃত্যু বিকাশ দুবের।

পুলিশ সূত্রে খবর, এদিন তাকে মধ্যপ্রদেশ থেকে নিয়ে আসছিল উত্তরপ্রদেশ পুলিসের স্পেশ্যাল টাস্ক ফোর্স। তখনই ঘটে দুর্ঘটনা।  বিকাশ উলটে যাওয়া গাড়ি থেকে পালাতে চেষ্টা করে। এক পুলিশ কর্মীর থেকে পিস্তল ছিনিয়ে গুলি চালাতে শুরু করে সে। পালানোর চেষ্টা করলে পুলিশের সঙ্গে গুলির লড়াই শুরু হয়। সূত্রের খবর, উজ্জ্বয়িনী থেকে ধৌলি আনার পথে বিকাশের গাড়ি উলটে যেতেই গ্যাংস্টারের কিছু সঙ্গীও সেখানে যোগ দেয়। আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় তার।

আরও পড়ুন: ছাত্র-ছাত্রীদের মনোবল বাড়াতে পাশে দাঁড়ালেন রাজ্যপাল

উল্লেখ্য, গত সপ্তাহে উত্তর প্রদেশের কানপুরে ৮ পুলিশ কর্মী হত্যার মূল অভিযুক্ত এই বিকাশ দুবে। পুলিশের ওপর হামলা চালানোর পর থেকেই পলাতক ছিল এই কুখ্যাত দুষ্কৃতি। তার নামে খুন, অপহরণ, দাঙ্গা, জোরজলুম করে টাকা আদায় সহ মোট ৬০ টি মামলা দায়ের রয়েছে। বৃহস্পতিবার, মধ্যপ্রদেশের উজ্জয়িনীর একটি এলাকা থেকে গ্রেফতার হয় কানপুরের ডন বিকাশ দুবে। গোয়েন্দা সূত্রে খবর পেয়ে, তার খোঁজে ভারত-নেপাল সীমান্তে চিরুনি তল্লাশি চালাচ্ছিল উত্তরপ্রদেশের বহরাইচ জেলার পুলিশ। পাশাপাশি সন্ধান চলছিল অন্য রাজ্যগুলিতেও। আর তাতেই মেলে সাফল্য। গ্রেফতার হতে হয় কানপুরে আটজন পুলিশকর্মী খুনের ঘটনার মূল অভিযুক্ত বিকাশকে।

Related Articles

Back to top button
Close