fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

রাজস্থানে ধর্ষণের পর বিষ খাইয়ে খুন, “এটা ছোট ঘটনা”, বললেন কংগ্রেস বিধায়ক  

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ধর্ষণের পর এক তরুণীর মুখে জোর করে বিষ ঢেলে দেওয়া হল। এরপর ওই তরুণীকে একটি হাসপাতালের সামনে ফেলে রেখে চলে যায় অভিযুক্তরা। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে রাজস্থানের বাঁশবারা জেলার খমেরায়।ঘটনার খবর জানতে পেরে ওই এলাকার কংগ্রেস বিধায়কের উক্তি “এটা সামান্য ঘটনা”।

অভিযোগ, ওই তরুণীর পরিবার বারবার থানায় জানানোর পরেও থানা প্রথমে অভিযোগ নিতে চায়নি। অবশেষে পুলিশ অভিযোগ নিতে বাধ্য হয়। এই ঘটনায় পুলিশ ৩০২ (হত্যা), ৩৬৬ (অপহরণ) আর ৩৭২ (নাবালিকা শিশুদের পতিতাবৃত্তির জন্য বিক্রি করা) ধারায় মামলা দায়ের করেছে। পরিবারের তরফ থেকে অভিযোগ করা বলা হয়েছে যে, পুলিশ এই ঘটনায় ধর্ষণের মামলা দায়ের করতে চাইছে না। তরুণীর পরিবার আরও অভিযোগ করে বলেছে যে,  বারবার আবেদন করার পরেও এখনও মৃতার পোস্টমর্টেম করা হয়নি। ঘটনা সামনে আসার পর কংগ্রেসের বিধায়ক হরেন্দ্র নিনামা যুবতীর উপর হওয়া অত্যাচারকে তুচ্ছ ঘটনা বলেন। তিনি এও বলেন যে, পুরো বিষয়টি প্রেম ঘটিত।

[আরও পড়ুন- হাথরস ইস্যুতে যোগী আদিত্যনাথকে উপদেশ উমার]

এর আগে, রাজস্থানের বারানে দুই নাবালিকাকে তিনদিন ধরে গণধর্ষণ করার অভিযোগ ওঠে। ওই নাবালিকা বোনদের কোটা, জয়পুর আর আজমের নিয়ে গিয়ে অভিযুক্তরা তিনদিন গণধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। শুধু তাই নয়, নাবালিকাদের মুখ খুললে প্রাণে মারারও হুমকি দেয় ধর্ষকেরা।

অভিযোগ ওঠে যে, ঘটনায় ধৃত ধর্ষককে পুলিশ প্রথমে গ্রেফতার করলেও পড়ে ছেড়ে দিয়েছে। পুলিশ জানিয়েছে যে, দুই নাবালিকার মেডিকেল পরীক্ষা করানোর পর ধর্ষণের কোনও প্রমাণ পাওয়া যায়নি।

 

Related Articles

Back to top button
Close