fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে অভিযুক্তের বাড়িতে আগুন লাগালো উত্তেজিত জনতা

অভিষেক আচার্য, কল্যাণী: রাতের অন্ধকারে বাড়ি থেকে ১২ বছরের এক নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে উত্তাল হয়ে উঠল নদিয়ার হাঁসখালি। উত্তেজিত জনতা ভাঙচুর চালিয়ে আগুন লাগিয়ে দেয় অভিযুক্তের বাড়িতে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

স্থানীয় সূত্রের খবর, নদিয়ার হাঁসখালি থানা এলাকার  ষষ্ঠ শ্রেণীতে পড়ে নির্যাতিতা। অভিযোগ, কয়েকদিন আগে ওই নাবালিকা রাতে বাড়ি থেকে বেরিয়ে বাইরে শৌচালয়ে যাওয়ার পথে স্থানীয় বাসিন্দা মঙ্গল মন্ডল এবং বৈদ্যনাথ বিশ্বাস ওই কিশোরীকে পাট খেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

[আরও পড়ুন- প্রধানমন্ত্রীকে খুনের ছক, হুমকি চিঠি এল এনআইএর হাতে]

দীর্ঘক্ষন মেয়ে বাড়িতে ঢুকছে না দেখে নাবালিকার বাবা বাইরে বেরিয়ে দেখতে পান মেয়ে শৌচালয়ে নেই। এর পরেই বাড়ি থেকে কিছুটা দূরে দেখতে পান কয়েকজন দাঁড়িয়ে রয়েছে। নাবালিকার বাবাকে দেখতে পেয়ে পালিয়ে যায় অভিযুক্তরা। ঘটনার পর হাঁসখালী থানায় পরিবারের তরফ থেকে ধর্ষণের একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে মঙ্গল মন্ডলকে গ্রেফতার করে পুলিশ। যদিও বৈদ্যনাথ বিশ্বাস এখনও পলাতক।

এরপর বৃহস্পতিবার রাতে উত্তেজিত জনতা অভিযুক্ত বৈদ্যনাথ বিশ্বাসের বাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন লাগিয়ে দেয়। পুড়ে ছাই হয়ে যায় বাড়িটি। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে হাঁসখালী থানার পুলিশ। পরিস্থিতি থমথমে। এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

 

Related Articles

Back to top button
Close