fbpx
দেশহেডলাইন

পুলিশ লকআপে দীর্ঘ ১০ দিন ধরে গণধর্ষণের শিকার যুবতী! ঘটনায় চাঞ্চল্য

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের গণধর্ষণের শিকার হলেন এক যুবতী। এবার ঘটনাস্থল মধ্যপ্রদেশ। অভিযোগ, পুলিশ লকআপে লাগাতার ১০ দিন ধরে গণধর্ষণের শিকার হয়েছেন মধ্যপ্রদেশের এক যুবতী। যুবতীর অভিযোগ, লকআপে আটকে রেখে পাঁচ পুলিশকর্মী তাঁকে লাগাতার ১০ দিন ধরে ধর্ষণ করেছে। অভিযুক্তদের মধ্যে ওই থানার অফিসার-ইনচার্জও রয়েছেন। মধ্যপ্রদেশের রিবা জেলার এই ঘটনা সামনে আসার পরেই নড়েচড়ে বসে প্রশাসন।

সূত্রের খবর, ধর্ষিতা একটি খুনের মামলায় অভিযুক্ত। বর্তমানে তিনি জেল হেফাজতে রয়েছেন। তাঁর অভিযোগ, গত মে মাসে একটি খুনের মামলায় গ্রেফতার হওয়ার পর রিবা জেলার মঙ্গাবনে পুলিশ লকআপে ছিলেন। সেসময় ১০ দিন ধরে তাঁকে নিয়মিত ধর্ষণ করে থানার অফিসার ইনচার্জ-সহ পাঁচ পুলিশকর্মী। সূত্রের খবর, পুলিশ লকআপে ধর্ষণের কথা প্রথম জানা যায় ১০ অক্টোবর। অতিরিক্ত জেলা বিচারক এবং আইনজীবীদের একটি টিম ওই দিন কারাগার পরিদর্শনে গিয়েছিলেন। খুনের মামলায় অভিযুক্ত মহিলা অতিরিক্ত জেলা জজের সামনে লকআপে গণধর্ষণের ঘটনা সামনে আনেন। এই ঘটনা সামনে আসার পরেই বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন বিচারক।

    আরও পড়ুন: একলাফে কমেছে দৈনিক সংক্রমণ ও মৃতের সংখ্যা

নির্যাতিতার অভিযোগ অনুযায়ী, ৯ মে থেকে ২১ মে’র মধ্যে থানার মধ্যে পাঁচ পুলিশকর্মী তাঁকে ধর্ষণ করেছেন। যুবতীর দাবি, থানায় একজন মহিলা কনস্টেবল ছিলেন। তিনি এর প্রতিবাদ করেন। কিন্তু, তাঁকে ধমক দিয়ে দাবিয়ে রাখা হয়। কারাগারে পরিদর্শনে যাওয়া লিগ্যাল টিমের এক আইনজীবী জানান, তিন মাস আগেই খুনে অভিযুক্ত ওই মহিলা জেল ওয়ার্ডেনের কাছে ধর্ষণের ঘটনাটি জানিয়েছিলেন। জেল ওয়ার্ডেন তা স্বীকারও করেন। কিন্তু, তিনি কোনও পদক্ষেপ করেননি।

Related Articles

Back to top button
Close