fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিয়ের দাবিতে ১০ দিন ধরে প্রেমিকের বাড়িতে ধর্ণায় প্রেমিকা

বিজয় চন্দ্র বর্মন, জামালদহ: করোনা আবহেই বিয়ের দাবিতে গত ১০ দিন ধরে প্রেমিকের বাড়িতে ধর্ণা চালিয়ে যাচ্ছেন প্রেমিকা। এদিকে প্রেমিকার আগমনে বাড়ি ছেড়ে বেপাত্তা প্রেমিক। মেখলিগঞ্জ ব্লকের উছলপুকুরি গ্রাম পঞ্চায়েতের কালিরহাট এলাকায় এক যুবকের বাড়িতে ধর্না চালিয়ে যাচ্ছেন সারোহাটি এলাকার এক যুবতি। ওই যুবতির দাবি, এলাকার সুশান্ত সরকারের সাথে দীর্ঘ দিনের প্রণয়নের সম্পর্ক। একাধিক বার শারিরীক সম্পর্কও হয়েছে তাদের। বিয়ের কথা জানাতেই কিছুদিন থেকে এড়িয়ে যাওয়ার চেষ্টা চালাচ্ছেন প্রেমিক। এমনকি ফোনও তোলেননা। ফলে বাধ্য হয়ে প্রেমিকের বাড়িতে ধর্না চালাচ্ছেন প্রেমিকা।

তার দাবি, যতক্ষন না প্রেমিক এসে তাকে বিয়ে করবে ততক্ষন সে এখান থেকে নড়তে রাজি নয়। প্রয়োজনে সে আত্মহননের পথ বেছে নেওয়ার হুমকি দেয়। প্রেমিক সুশান্তের সঙ্গে তার সত্যি কারের প্রণয়ের সম্পর্ক রয়েছে কিনা সে বিষয়ে এখনও পর্যন্ত সঠিক কিছু জানা যায়নি। প্রেমিক বাড়িতে না থাকায় তার সাথেও কোনরকম যোগাযোগ করা সম্ভব হয়ে ওঠেনি। যদিও প্রেমিকার দাবি, তার কাছে যথেষ্ট প্রমানপত্র রয়েছে। প্রেমিকার অভিযোগ, তাকে নিজের বাড়িতে পাঠিয়ে দেওয়ার জন্য তার ওপর নির্যাতন চালিয়েছে প্রেমিকের মা।

এদিকে ওই প্রেমিকের বাড়ির লোকের অভিযোগ, ছেলে বাড়িতে নেই, আমরা কি করবো ? গত ১০ দিন ধরে মেয়েটি আমাদের বাড়িতে রয়েছে, আমরা কি করে ওর ভরনপোষণ চালাবো। তাই ওকে আমরা আর এখানে থাকতে দেবো না। প্রেমিকার বাড়ির লোক বিষয়টি স্থানীয় একটি ক্লাব ও এলাকার প্রধানকে জানিয়েছে। কিন্তু কিছুতেই সমস্যার সুরাহা না হওয়ায় শেষ পর্যন্ত পুলিশের কাছে দারস্থ হওয়ার কথা জানিয়েছেন ওই প্রেমিকার পরিবার।

স্থানীয় এলাকার বাসিন্দাদের অভিযোগ, একটি মেয়ে গত ১০ দিন ধরে একটি বাড়িতে বিয়ের দাবিতে ধর্না চালিয়ে যাচ্ছেন। প্রশাসনের উচিত সমস্যার সমাধান করা।

Related Articles

Back to top button
Close