fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

আলিপুরদুয়ারে বিজেপির সমালোচনায় মুখর হলেন মোর্চা সুপ্রিমো বিমল গুরুং

নিজস্ব প্রতিনিধি, আলিপুরদুয়ার: শিলিগুড়ির পর রবিবার আবারও একবার ডুয়ার্সের মাটি থেকে বিজেপির সমালোচনায় মূখর হলেন গোর্খা জনমুক্তি মোর্চা সুপ্রিমো বিমল গুরুং।এদিনের জনসভা থেকে প্রধানমন্ত্রীকেও আক্রমন করেন  গুরুং। আলিপুরদুয়ারে এসে আগামী বিধানসভা নির্বাচনে গেরুয়া শিবির-কে একটিও ভোট দিতে বারন করে সব ভোট তৃণমূলকে দেবার জন্য সরাসরি গোর্খা জনমুক্তি মোর্চার কর্মী সমর্থকদের কাছে আহ্বান রাখলেন বিমল গুরুং। একই সঙ্গে  ডুয়ার্সের সম্প্রীতির ওপর জোর দেন তিনি।

প্রায় সাড়ে তিন বছর পর রবিবার আলিপুরদুয়ার জেলার মাদারিহাট বীরপাড়া ব্লকের বীরপাড়া শহরের প্রগতি ময়দানে গোর্খা জনমুক্তি মোর্চার জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিমল গুরুং। বিমল বলেন,”টানা ১২ বছর বিজেপি আমাদের মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছে। ১২বছর কষ্ট সহ্য করেছি আমি। ডুয়ার্সের কোন উন্নয়ন বিজেপি করতে পারেনি।তবে তিন বছর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখেছি। তাকে পরীক্ষা করেছি।তিনি যা বলেন তা করে দেখান।ডুয়ার্সের প্রতিটি মানুষের কাছে আবেদন একটি ভোটও বিজেপিকে নয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে রেখেই আমরা আগামীর লড়াই করব।বিমল বলেন,প্রতিবার নির্বাচনে আমরা পাহাড়,তরাই-ডুয়ার্সে বিজেপ-কে সাংসদ দিয়েছি।বিধায়ক দিয়েছি।ত্রিস্তর পঞ্চায়েতে প্রার্থীদের জয়ী করিয়েছি।তবে বিজেপি আমাদের সম্মান, মর্যাদা দেয়নি। আপনাদের কাছে আবেদন এই বিজেপি-কে চিনে রাখুন।নির্বাচনে উচিৎ শিক্ষা দিন। বিমল আরও বলেন,বিজেপি শুধুমাত্র নিজেদের রাজনৈতিক স্বার্থে আমাদের ব্যবহার করেছে।তাড়া গোর্খাদের নিয়ে ভাবেনি।

এদিকে,বিজেপি নিয়ে বিমল গুরুং-এর পাশাপাশি সুর চরিয়েছেন রোশন গিরিও। এদিকে,বিমল গুরুং সরাসরি তৃণমূলকে ভোট দেবার আহ্বান রাখায় এদিন এক লহমায় ডুয়ার্সের রাজনৈতিক সমিকরন অনেকটাই বদলে গেল মত রাজনৈতিক বিশেষজ্ঞদের। আগামীতে আলিপুরদুয়ারে আর দুটি জনসভা করার কথা বিমল গুরুংয়ের।

Related Articles

Back to top button
Close