fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

করোনা আক্রান্ত গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ন্ত, রয়েছেন হোম আইসোলেশনে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আক্রান্ত হলেন গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত। বুধবার সকালেই তিনি টুইট করে বিষয়টি জানান। তবে তিনি উপসর্গহীন, যদিও আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন। সেই সঙ্গে গত কয়েকদিন তিনি যাঁদের সংস্পর্শে এসেছিলেন তাঁদের সকলকেই করোনা পরীক্ষা করার জন্য অনুরোধ করেছেন।

নিজের স্বাস্থ্যের খবর দিতে গিয়ে গোয়ার মুখ্যমন্ত্রী টুইটে লিখেছেন, “সবাইকে জানাতে চাই যে আমি করোনাভাইরাসে সংক্রামিত। উপসর্গহীন হওয়া সত্ত্বেও হোম আইসোলেশনে আছি। আমি এখন বাড়িতে থেকেই নিজের দায়িত্ব পালন করব। যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন তাঁর প্রয়োজনীয় সুরক্ষার ব্যবস্থা নিন।” স্বাস্থ্য মন্ত্রকের তথ্যানুয়ায়ী গোয়ায় এই মুহূর্তে ৩ হাজার ২৬২ জন সংক্রামিত রয়েছেন।

আরও পড়ুন: বিহারে বিজেপি বিরোধী শিবিরে ভাঙন, NDA-তে যোগ দিচ্ছে আরও একটি দল

প্রসঙ্গত, দেশে করোনা পরিস্থিতি বর্তমানে বেশ উদ্বেগজনক পর্যায়ে পৌঁছেছে। গত ২৪ ঘন্টায় দেশে ৭৮ হাজার ৩৫৭ জন সংক্রমিত হয়েছেন মারণ ভাইরাস করোনাতে। যার ফলে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩৭ লাখ ৬৯ হাজার ৫২৩ জন। অন্যদিকে, গত একদিনে কোভিডের থাবার প্রাণ ঝড়ল ১ হাজার ৪৫ জনের। ফলে দেশে মৃতের সংখ্যা বেড়ে হল ৬৬ হাজার ৩৩৩। গোয়াতে গত ২৪ ঘন্টায় ৫৮৮ জন সংক্রমিত হয়েছে মারণ ভাইরাসে। যার ফলে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৮ হাজার ৬ জন। মৃত্যু হয়েছে ১৯৪ জনের।

 

 

 

 

 

Related Articles

Back to top button
Close