fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

আশ্রমে বাচ্চাদের ওপর যৌন কেলেঙ্কারির অভিযোগে গ্রেফতার স্বঘোষিত গডম্যান

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: যৌন কেলেঙ্কারিতে ফের উঠে এল এক আশ্রমের নাম। উত্তরপ্রদেশের মুজাফফনগরের গৌড়ীয় মঠ আশ্রমে বাচ্চাদের ওপর চলত যৌন নির্যাতন বলে অভিযোগ উঠেছে। এই ঘটনা জানাজানি হতেই গ্রেফতার করা হয় স্বামী ভক্তিভূষণ মহারাজ নামে এক স্বঘোষিত গড ম্যানকে। আশ্রমের মালিক স্বামী ভক্তিভূষণ মহারাজের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করা হয়েছে। ওই আশ্রম থেকে দশজন নাবালককে উদ্ধার করেছে উত্তরপ্রদেশ পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ওই আশ্রমে হানা দেয়। আশ্রম থেকে দশজন নাবালককে উদ্ধার করে। তাদের প্রত্যেকের বয়েস সাত থেকে ষোলো বছরের মধ্যে।

[আরও পড়ুন- শীঘ্রই বাজারে আসছে COVAXIN, হিউম্যান ট্রায়াল শুরু হচ্ছে আজ]

স্থানীয় বাসিন্দাদের কাছে জানা গিয়েছে যে, বিভিন্ন রাজ্য থেকে বাচ্চাদের এই আশ্রমে নিয়ে আসা হত পড়াশোনা করানোর জন্য। আসাম, ত্রিপুরা ও মিজোরাম থেকে বেশি সংখ্যায় বাচ্চারা এখানে আসত পড়াশোনা করার জন্য। এরপর এই বাচ্চা দের ওপর চলত যৌন নির্যাতন। স্থানীয়রা আরও জানিয়েছেন যে, আশ্রমে বাচ্চাদের সমস্ত কাজ করানো হত। বাধা দিতে গেলে স্থানীয়দের সঙ্গে বচসায় জড়িয়ে পরত আশ্রম কর্তৃপক্ষ বলে জানিয়েছেন স্থানীয়রা। সমস্ত কাজ করানোর পর বাচ্চাদের সঙ্গে যৌন নির্যাতন করা হত বলে অভিযোগ। লোকজন বহুবার বাধা দিতে গিয়ে আশ্রমের লোকজনের সঙ্গে বচসায় জড়িয়েছেন বলে জানা গিয়েছে।

এই ঘটনার পর উত্তরপ্রদেশের শিশুকল্যাণ দফতরের কর্তারা জানিয়েছেন যে, ওই আশ্রমে শিশুদের আনা হত পড়াশোনার টোপ দিয়ে। এরপর আশ্রমের কাজ করানো হত। সারাদিন চলত যৌন নির্যাতন।

Related Articles

Back to top button
Close