fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা সঙ্কটে সুবর্ণ সুযোগ আত্মনির্ভর ভারত গড়ার ,মত মুকুল রায়ের

প্রদীপ্ত দত্ত, সিউড়ি: সিউড়িতে সোমবার জেলা সাংবাদিক সম্মেলনে একপ্রকার বিধান সভা ভোটের দামামা বাজিয়ে দিলেন বিজেপি নেতা মুকুল রায় । সভায় উপস্থিত ছিলেন সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো , বিজেপির জেলা সভাপতি শ্যামাপদ মন্ডল সহ জেলার অনান্য কার্য কর্তারা। জেলায় জেলায় বিজেপি নেতৃত্বের যে সাংবাদিক সম্মেলন চলছে তা একপ্রকার বিধান সভা ভোটের আগাম প্রস্তুতি তা প্রকারন্তরে স্বীকার করে নেন মুকুল রায় । জানান আরও ৯ মাস আছে বিধানসভা ভোটের ।

সাংবাদিক সম্মেলন তারই এক স্বাভাবিক প্রক্রিয়া বলে তিনি জানান। বলেন দেশ এখন করোনা মহামারীর মধ্যে দিয়ে চলছে । তবে ভারত করোনা মোকাবিলায় বিশ্বকে নেতৃত্ব দিচ্ছে। দেশের অর্থনৈতিক ব্যাবস্থাকে ফিরিয়ে আনতে ২০ লক্ষ টাকার প্যাকেজ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী ।এখন এই করোনা সঙ্কটকে সুবর্ণ সুযোগে পরিণত করে আত্মনির্ভর ভারত গড়ে তুলতে হবে।  সাংবাদিকরা প্রশ্ন করেন , অনুব্রত মণ্ডল জেলায় ব্লকে ব্লকে কর্মীসভা করছেন এ নিয়ে বিজেপির কি পরিকল্পনা। উত্তরে তিনি জানান , এটা ব্যাক্তিগত নেতার বিষয় না। বিজেপি একটি রাজনৈতিক দল। রাজনৈতিক পরিকল্পনার কর্মসূচি দলীয়ভাবে নেওয়া হয় । জেলায় বিজেপির নেতা কর্মী থেকে সাধারণ সমর্থকদের ত্রাণ বিলিতে বাধা দেওয়া প্রসঙ্গে রাজ্যে গণতন্ত্র না থাকার কথা বলেন মুকুল রায় । তিনি তৃণমূলে ফিরছেন এমন বক্তব্য চারিদিকে ভাসছে এ নিয়ে প্রশ্ন করা হলে জানান , এই বক্তব্য সম্পূর্ণ ভিত্তিহীন।

আরও পড়ুন: এবার চালু হতে পারে লোকাল ট্রেন!

মমতার করোনা এক্সপ্রেস নিয়ে বক্তব্যের পরিপ্রেক্ষিতে মুকুল রায় বলেন পরিযায়ী শ্রমিকদের রাজ্যে ফেরানোর ক্ষেত্রে কেন্দ্র ৮৫ শতাংশ দিয়েছে । মমতা বন্দ্যোপাধ্যায় যা বলছেন তা ঠিক নয় । সেইসঙ্গে তিনি জানান করোনা নিয়ে অত্যধিক আতঙ্কিত হওয়ার কিছু নেই , তবে সকলকে সতর্কতা অবলম্বন করে চলতে হবে । দেশ দ্রুত করোনা মহামারীর বিপদ থেকে অতিক্রম করবে।

Related Articles

Back to top button
Close