fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

কেন্দ্রে মোদি সরকার শিশুদের শিক্ষাগত উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে চলেছে: অমিত শাহ

ইন্দ্রাণী দাশগুপ্ত, নয়াদিল্লি: ‘কেন্দ্রে মোদি সরকার শিশুদের শিক্ষাগত উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে চলেছে। শিক্ষা ক্ষেত্রে বিভিন্ন সংস্কারের মাধ্যমে সরকার বিজেপি সরকার শিশুদের পারদর্শিতা বৃদ্ধির জন্য সব রকম ভাবে চেষ্টা করছে’।  মঙ্গলবার এমনটাই জনান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

 

আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে মঙ্গলবার দেশবাসীকে অভিনন্দন জানিয়ে টুইট করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেখানে তিনি বলেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর নেতৃত্বে বিজেপির কেন্দ্রের বিজেপি সরকার সকলের জন্য শিক্ষা প্রকল্পে নিরলসভাবে কাজ করে চলেছে। যাতে ভারতীয় শিশুরা সঠিক মানের শিক্ষাগত যোগ্যতায় নিজেদেরকে প্রমাণিত এবং প্রতিষ্ঠা করতে পারে ,তার জন্য বিজেপি সরকার সর্বদা যত্নশীল।
তিনি আরও বলেন, শুধু সকলের জন্য শিক্ষা প্রকল্প নয় এন ই পি ,বেটি বাঁচাও বেটি পড়াও, সমগ্র শিক্ষা অভিযান প্রভৃতি প্রকল্পের মাধ্যমেও শিশুদের আরো বেশি করে শিক্ষা গ্রহণের দিকে মনোযোগী করে তোলার চেষ্টা করছে বিজেপি সরকার।
প্রসঙ্গত উল্লেখযোগ্য বিজেপি সরকারের পক্ষ থেকে দেশকে ২০৩০ সালের মধ্যে সম্পূর্ণ ১০০% স্বাক্ষর করার টার্গেট গ্রহণ করা হয়েছে।

Related Articles

Back to top button
Close