fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

উত্তরবঙ্গের সব বিশ্ববিদ্যালয়ের উপাচার্যদের সঙ্গে আগামী ৯ নভেম্বর বৈঠক রাজ্যপালের

নিজস্ব প্রতিনিধি, দার্জিলিং: পাহাড়ে যাওয়ার পর থেকেই একের পর এক প্রশাসনিক বৈঠক করছেন রাজ্যপাল। এবার ডাক পড়লো উত্তরবঙ্গের বিশ্ববিদ্যালয়গুলির উপাচার্যদের। আগামী ৯ নভেম্বর তিনি বৈঠক করবেন উত্তরবঙ্গের বিশ্ববিদ্যালয় গুলির উপাচার্যদের সঙ্গে। ইতিমধ্যেই দার্জিলিংয়ের জেলাশাসক এবং জেলা পুলিশ সুপারের সঙ্গেও বৈঠক করেছেন তিনি। বৃহস্পতিবার নিজেই টুইট করে বৈঠকের কথা জানান তিনি।

টুইটে রাজ্যপাল জগদীপ ধনকর লেখেন,’ আগামী ৯ নভেম্বর দার্জিলিং রাজভবনে উত্তরবঙ্গ, উত্তরবঙ্গ কৃষি, রায়গঞ্জ, কোচবিহার পঞ্চানন বর্মা, গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, সহ উপাচার্য এবং রেজিস্ট্রারদের সঙ্গে দেখা করবেন।’
তিনি টুইটের আরও লেখেন ,’উপাচার্যদের সঙ্গে গুরুত্বপূর্ণ নথিপত্র নিয়ে আসতে হবে। একইসঙ্গে ৮ নভেম্বরের মধ্যে বৈঠকে উপস্থিতির কথাও জানাতে হবে বলেও আরেকটি টুইটে উল্লেখ করেন তিনি।

দায়িত্ব নেওয়ার পর থেকে একাধিকবার রাজ্যের বিশ্ববিদ্যালয়গুলির উপাচার্যদের সঙ্গে বৈঠকে বসার কথা জানিয়েছেন রাজ্যপাল। তবে বেশিরভাগ ক্ষেত্রেই উপাচার্যরা দেখা করেননি। ক্ষুব্ধ রাজ্যপাল রাজ্যের দ্বারা উপাচার্যরা পুরোপুরি নিয়ন্ত্রিত বলে অভিযোগে সরব হয়েছেন। পাহাড়ে যাওয়ার পরেই জেলাশাসক তাঁর সঙ্গে বৈঠক করার পর তাঁকে বদলি করা হয়েছে। যদিও নবান্নের দাবি এটি রুটিন বদলি। এই আবহে উপাচার্যরা ক’জন রাজ্যপালের ডাকে সাড়া দেন, সেটাই দেখার।

Related Articles

Back to top button
Close