fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

“গৃহ সম্পর্ক” অভিযানে প্রধানমন্ত্রীর চিঠি পাওয়ার জন্য আগ্রহ বাড়ছে মানুষের

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: ভারতীয় জনতা পার্টির  উদ্যোগে গৃহ সম্পর্ক অভিযানে প্রধানমন্ত্রীর চিঠি পাওয়ার জন্য সাধারণ মানুষের মধ্যে আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে। কোলাঘাট ব্লকের প্রত্যন্ত গ্রামগুলোতে সাধারণ মানুষের মধ্যে এই আগ্রহ লক্ষ্য করা যায়। বুধবার ব্লকের   বিভিন্ন স্থানে গৃহ সম্পর্ক অভিযানের কর্মসূচি নিতে দেখা যায় বিজেপি কর্মীদের। কোলাঘাটের আঁড়র গ্রামে বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর চিঠি  পৌঁছে দিল দলীয় কর্মীরা। প্রধানমন্ত্রীর চিঠি পেয়ে গ্রামের মানুষজনরা ভীষণ খুশি হয়েছে।

কোলাঘাট মন্ডল ৩ এর সাধারণ সম্পাদক বাপ্পাদিত্য মন্ডল সহ-সভাপতি অলক বাগ, জেলা নেতা অমল মাইতি প্রমুখ নেতৃত্বরা উপস্থিত ছিলেন।

সিদ্ধার গোপালনগরে  বৃক্ষ  রোপনের মধ্য দিয়ে  গৃহ সম্পর্ক কর্মসূচী নেওয়া হয় বলে জানান  কোলাঘাট মন্ডল ১ এর সভাপতি কৃষ্ণেন্দু দাস। এই কর্মসূচিতে  জেলার সভাপতি নবারুণ নায়েক, জেলা নেতা বিজন মিত্র সহ   ব্লক ও স্থানীয় স্তরের নেতৃত্বরা উপস্থিত ছিলেন। পুলশিটা অঞ্চলের পয়াগ গ্রামে বিজেপি কর্মীরা ৫০ জন দুঃস্থ মানুষকে ত্রিপল বিলির পর গৃহ সম্পর্ক কর্মসূচিতে প্রধানমন্ত্রীর চিঠি পৌঁছে দেয় এলাকার পরিবারদের হাতে।

 

স্থানীয় বিজেপি নেতা পূর্ণ মান্না, পুলশিটা গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্যা মামনি মান্না, বিশ্বজিৎ গাঁতাইত প্রমূখ নেতৃত্বরা উপস্থিত ছিলেন। এছাড়া ব্লকের চারটি মন্ডল এর বিভিন্ন স্থান থেকে প্রতিবেদন লেখা পর্যন্ত আসতে থাকে কর্মীদের গৃহ সম্পর্ক কর্মসূচির খবর। জেলার বিজেপি নেতা দেবব্রত পট্টনায়ক বলেন, গৃহ সম্পর্ক কর্মসূচির মধ্য দিয়ে কর্মীদের মধ্যে নতুন করে উদ্দীপনা সৃষ্টি হয়েছে গোটা  ব্লক জুড়ে।

অন্যদিকে অমিত শাহের ভার্চুয়াল র‍্যালির পর বুধবার  কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ভূপেন্দ্র যাদব, রাজ্যের সভাপতি দিলীপ ঘোষ, সায়ন্তন বসু, সৌমিত্র খাঁ এর ভার্চুয়াল র‍্যালির সভা শোনানোর জন্য কোলাঘাট ব্লকের বিভিন্ন স্থানে মাইকিং এর ব্যবস্থা করে দলীয় কর্মীরা। দেউলিয়া বাজারে পথচলতি মানুষ থেকে দোকানদারদের মনোযোগ সহকারে শুনতেও দেখা যায় নেতৃত্বদের ভাষণ।

Related Articles

Back to top button
Close