fbpx
দেশহেডলাইন

ক্যাবিনেট বৈঠকে বিনা মাস্কে এলেন মন্ত্রী! দিতে হল জরিমানা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সংক্রমণ রুখতে সবরকম সুরক্ষা নেওয়ার কথা বলা হয়েছে স্বাস্থ্য মন্ত্রক থেকে। ফলে মাস্ক, গ্লাভস পরার কথাও বলা হয়েছে। তবে মন্ত্রিসভার বৈঠকে মাস্ক পরে এলেন না খোদ মন্ত্রী। আর যার জন্য জরিমানাও করা হল তাঁকে। এমন ঘটনা এই প্রথম। গুজরাতে বিজয় রুপানি সরকারের মন্ত্রী ঈশ্বসিং ঠাকোরভাই প্যাটেলের ২০০ টাকা জরিমানা হয়েছে।

 

 

 

ক্রীড়া ও যুব কল্যাণ মন্ত্রকের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী তিনি। গান্ধীনগরে সাপ্তাহিক মন্ত্রিসভার বৈঠকে তিনি গিয়ে উপস্থিত হন মাস্ক ছাড়াই। সেই বৈঠকে মন্ত্রিসভার অন্যান্য সদস্য ও একাধিক আমলা ও আধিকারিক উপস্থিত ছিলেন। সবারই মুখ ঢাকা ছিল মাস্কে। তবে প্যাটেলের মুখে মাস্ক না-থাকায় তাঁকে ২০০ টাকা জরিমানা করা হয়। তবে বৈঠক থেকে বেরনোর সময় তাঁর মুখে মাস্ক ছিল। তিনি সকালে মাস্ক না-পরেই বৈঠকে চলে আসায় ক্ষমাও চেয়ে নেন। গান্ধীনগর পুরনিগমে নিজে গিয়েই জরিমানার অর্থ দিয়ে আসেন মন্ত্রী।

 

 

মন্ত্রী বলেছেন, ‘একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে আমি সবসময় সবাইকে মাস্ক পরতে বলব। রাজ্যে করোনাভাইরাসকে ঠেকাতে সবাই অবশ্যই মাস্ক পরুন।’ পাবলিক প্লেসে মাস্ক পরাটা বাধ্যতামূলক করেছে গুজরাত সরকার। নিয়ম ভাঙলে ২০০ টাকা জরিমানাও করা হবে জানানো হয়েছে।

Related Articles

Back to top button
Close