fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ফের গুলির শব্দে কাঁপল উপত্যকা, নিকেশ ৩ জঙ্গি, আহত তিন সেনা জওয়ান

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: পর পর সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে উত্তপ্ত উপত্যকা। শুক্রবার সকালেও সেই ধারা অব্যাহত থাকল। গুলির শব্দে কেঁপে উঠল কাশ্মীরের কুলগাম। এনকাউন্টারে নিকেশ ৩ জইশ জঙ্গি। তবে আহত হয়েছেন তিন সেনা জওয়ানও। ইতিমধ্যেই স্থানীয় হাসপাতালে তাদের চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন:রাজস্থানের রাজনীতিতে নাটক! হাইকোর্টে টিম পাইলটের সংশোধিত আর্জির শুনানি আজ

জানা গিয়েছে, কুলগামের নাঙ্গদ-চিম্মার এলাকায় দিনকয়েক ধরেই সন্দেহভাজন ব্যক্তিদের আনাগোনা শুরু হয়েছিল। গোপন সূত্রে খবর, এদিন সকালেই ওই এলাকায় পৌঁছে যায় নিরপত্তাবাহিনী। গোটা এলাকাটি ঘিরে ফেলে শুরু হয় তল্লাশি। তখনই তাদের ওপর হামলা শুরু করে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় জওয়ানরাও। আর তাতেই খতম হয় তিনজন।

আরও পড়ুন:প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পরে লাদাখ সফরে রাজনাথ সিং, সীমান্ত পরিস্থিতি খতিয়ে দেখবেন প্রতিরক্ষা মন্ত্রী

সম্প্রতি জম্মু ও কাশ্মীরের অনন্তনাগে নিরাপত্তারক্ষীদের সঙ্গে জঙ্গিদের সংঘর্ষে মৃত্যু হয় দু জন জঙ্গির। গোপন সূত্রে খবর পেয়ে ওয়াঘামা এলাকায় অভিযান চালায় জম্মু ও কাশ্মীর পুলিশ ও সেনার যৌথ বাহিনী। তাতেই মৃত্যু হয় দুই জঙ্গির। এদের মধ্যে একজন হিজবুল মুজাহিদ্দিনের কমান্ডার রয়েছে জানায় পুলিশ। অন্যদিকে গত এপ্রিল মাসে জম্মু কাশ্মীরের কুলগামের গুড্ডার এলাকায় সিআরপিএফ ও পুলিশের যৌথ বাহিনীর সঙ্গে জঙ্গিদের এনকাউন্টার হয়। খতম হয় ৪ জঙ্গির।

Related Articles

Back to top button
Close