fbpx
দেশহেডলাইন

বিহারের সীমান্তে গুলি চালাল নেপাল পুলিশ, জখম ১

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বিহার সীমান্তে গুলি চালাল নেপাল পুলিশ। ঘটনার জেরে একজন যুবক আহত হয়েছেন বলে খবর।

উল্লেখ্য, কয়েকদিন আগে বিহারের সীতামারিতে নেপালের পুলিশের ছোঁড়া গুলিতে মৃত্যু হয়েছিল দুই ভারতীয়। এবার ফের কিষাণগঞ্জ সীমান্তে গুলি ছুঁড়ল তারা। এর জেরে বিহারের এক যুবক গুরুতর জখম হয়েছেন। জিতেন্দ্র সিং নামে ২৫ বছরের ওই যুবককে বর্তমানে পূর্ণিয়ার একটি হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বিহারের কিষাণগঞ্জ জেলার তেধাগাছা ব্লকের ফতেপুর এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, ফতেপুরের বাসিন্দা জিতেন্দ্র তাঁর দুই বন্ধু অঙ্কিত কুমার সিং ও গুলশান কুমার সিংয়ের সঙ্গে শনিবার সন্ধ্য্যা সাড়ে সাতটা নাগাদ গ্রামের বাইরে নিজেদের গরু খুঁজছিলেন। তাঁরা যখন হারিয়ে যাওয়া গরুর সন্ধানে সীমান্ত এলাকার মাফি টোলায় ঘুরছিলেন তখন নেপালের পুলিশ আচমকা গুলি চালাতে শুরু করে। এর ফলে গুরুতর জখম হন জিতেন্দ্র। সঙ্গে সঙ্গে বন্ধুরা এলাকার বাসিন্দাদের সাহায্যে তাঁকে ফতেপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। কিন্তু, অবস্থার অবনতি হলে সেখান থেকে তাঁকে পূর্ণিয়ার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই ফতেপুর এলাকায় প্রবল উত্তেজনা তৈরি হয়।

এরপর খবর পেয়ে পুলিশ ও সীমান্ত সুরক্ষা বল (SSB) -এর ১২ নম্বর ব্যাটেলিয়ানের সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। যদিও এখনও পর্যন্ত সেখানকার পরিস্থিতি থমথমে রয়েছে।

Related Articles

Back to top button
Close