fbpx
দেশবিনোদনহেডলাইন

কঙ্গনার বাড়ির সামনে চলল গুলি! বাড়ানো হল পুলিশি নিরাপত্তা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বাড়ির সামনে গুলি চলল। জানা গিয়েছে, অভিনেত্রীর হিমাচল প্রদেশের মানালির  বাড়ির সামনে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা গুলি চালিয়েছে বলে অভিযোগ করেছেন কঙ্গনা নিজেই। আর এদিকে এই ঘটনার জেরে অভিনেত্রীর জন্য নিরাপত্তার ব্যবস্থা করেছে কুল্লু জেলার পুলিশ।

প্রসঙ্গত, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে স্বজনপোষণ তরজা বেড়ে গিয়েছে। আর এই তরজায় বলিউডের প্রভাবশালীদের বিরুদ্ধে সরব অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। পুলিশের তরফে প্রাথমিক তদন্তে কিছু ধরা পড়েনি বলে সূত্রের খবর। তবে কঙ্গনার দাবি,  তাঁকে ‘ভয় দেখাতে’ই এই কাজ করা হয়েছে। কারা ভয় দেখাতে চাইছে অভিনেত্রীকে? স্পষ্ট উত্তর না দিলেও, কঙ্গনার দাবি, সুশান্ত মামলায় তিনি যেভাবে প্রকাশ্যে মুখ খুলেছেন, তা অনেকেরই পছন্দ হয়নি।

       আরও পড়ুন: রাম মন্দিরের ভূমি পুজোর জন্য থাকছে ‘মহাপ্রসাদ’, তৈরি হচ্ছে লক্ষাধিক লাড্ডু

অভিনেত্রী জানান, ‘রাত ১১.৩০ নাগাদ আমি বেডরুমে ছিলাম। আমাদের তিনতলা বাড়ি। বাইরে দেওয়াল রয়েছে। হঠাৎই বাইরে থেকে বাজি ফাটার মতো আওয়াজ আসে। এরপর আরও একবার একই আওয়াজ আসে। বন্দুকের গুলির আওয়াজের মতো মনে হওয়ায় আমি ভয় পেয়ে যাই। মানালিতে এখন কোনও পর্যটক আসছে না। এখন কেউ বাজি ফাটাবে না।’

খবর পেয়ে কঙ্গনা রানাওয়াতের বাড়িতে আসে পুলিশ। কুল্লু জেলার পুলিশ সুপার গৌরব সিং জানান, DSP পদমর্যাদার এক আধিকারিক টিম নিয়ে কঙ্গনার বাড়িতে যান। তবে প্রাথমিক তদন্তে কোনও তথ্য পুলিশের হাতে আসেনি বলে জানা গেছে। যদিও ওই সময় এলাকায় আসা বহিরাগত গাড়ির তথ্য খতিয়ে দেখছে পুলিশ। তবে এই ঘটনার পর অভিনেত্রীর নিরাপত্তার জন্য পুলিশকর্মী নিয়োগ করা হয়েছে। গোটা ঘটনার রিপোর্ট পাঠানো হয়েছে হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রীর দফতরেও।

Related Articles

Back to top button
Close