অসমবিনোদনহেডলাইন

৬৫-তম ফিল্মফেয়ার অনুষ্ঠান ঘিরে কড়া নিরাপত্তা গুয়াহাটিতে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে শুরু হতে যাচ্ছে গুয়াহাটিতে ৬৫-তম ফিল্মফেয়ার অনুষ্ঠান। গুয়াহাটির সরুসজাই স্টেডিয়ামে আজ শনিবার সন্ধ্যায় অনুষ্ঠেয় ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড উপলক্ষ্যে ইতিমধ্যে বলিউডের বহু তারকা সমাবেশ ঘটেছে। অসম পর্যটন উন্নয়ন নিগম এবং টাইম গ্রুপের যৌথ উদ্যোগ ও ব্যবস্থাপনায় আয়োজিত ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানকে কেন্দ্র করে গুয়াহাটিতে গড়ে তোলা হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। ইতিমধ্যে বেশ কয়েকটি রাস্তার গতিপথ অদল-বদল করেছে মেট্রো ট্রাফিক পুলিশ।

শনিবার গুয়াহাটির ট্রাফিক পুলিশকর্তা জানান, অনুষ্ঠানস্থল সরুসজাই স্টেডিয়ামে নিরাপত্তা ব্যবস্থা কঠোর করা হয়েছে। অসম-সহ বহিঃরাজ্যের ৭,২০০ জন দৰ্শক ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠান উপভোগ করবেন। অনুষ্ঠান যথাসময়েই শুরু হবে। তবে বিকেল ৩.৪৫ মিনিট থেকে দৰ্শকদের জন্য প্ৰবেশদ্বার ১এ, ১বি এবং ১সি খুলে দেওয়া হবে।

আরও পড়ুন: আগামী সপ্তাহে বাড়িতে পাঠানো হবে চিন ফেরত ছ’শো যাত্রীকে

তিনি জানান, হকি স্টেডিয়াম থেকে সাউকুচি এবং সাউকুচি থেকে হকি স্টেডিয়াম পর্যন্ত রাস্তা সাধারণ জনতার জন্য যাতায়াতের নিষিদ্ধ করা হয়েছে। কারপাস রয়েছে এমন যানবাহনকে কেবল স্টেডিয়াম চত্বরে প্ৰবেশের অনুমতি দেওয়া হবে। অন্য দৰ্শকরা রংমন পয়েন্টে তাঁদের গাড়ি রেখে, পায়ে হেঁটে অনুষ্ঠানস্থলে যেতে হবে। বাইরে গাড়ি রাখার জন্য ২৭টি স্থান নিৰ্দিষ্ট করা হয়েছে। লখরার দিকে থেকে আগত দৰ্শকরা তাঁদের গাড়ি বেহারবাড়িতে পাৰ্কিং করবেন। এছাড়া খানাপাড়ার দিক থেকে আগত দৰ্শকদের লখরায় তাঁদের গাড়ি পাৰ্কিং করতে হবে। দৰ্শকদের যাতে কোনও অসুবিধা না হয় সেজন্য ট্রাফিক পুলিশ তাঁদের সহায়তা করবেন বলে জানানো হয়েছে। এক জিজ্ঞাসার উত্তরে অফিসার জানান, ৪০০টি কার পাস ইস্যু করা হয়েছে।

পুলিশ অফিসার জানান, স্টেডিয়ামের ভিতরে অনুষ্ঠানস্থলে কেবলমাত্ৰ মোবাইল এবং হ্যান্ডব্যাগ নিতে পারবেন দর্শকরা। অনুষ্ঠানের কাৰ্যসূচি রেকৰ্ডিং কেউ করতে পারেবেন না। যদি কেউ রেকৰ্ডিং করেন, তা ডিলিট করে দেওয়ার ব্যবস্থাও আছে।

তিনি জানান, বড়ঝাড়ে গোপীনাথ বরদলৈ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হোটেল তাজ ভিভান্টা, রেডিসন ব্লু, যেখানে অভিনেতা-অভিনেত্রীরা অবস্থান করছেন তার আশপাশ এলাকায়ও গড়ে তোলা হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা। কোনও অত্যুৎসাহী অনুরীগী যাতে হোটেলে গিয়ে তারকাদের উত্ত্যক্ত করতে না পারেন, সেজন্য এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান পুলিশ অফিসার।

Related Articles

Back to top button
Close