fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, খুনের অভিযোগ তৃণমূলের দিকে, চাঞ্চল্য তুফানগঞ্জে

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার: বিজেপি কর্মীকে খুন করে ঝুলিয়ে রাখার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বুধবার সকালে তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের অন্দোরন ফুলবাড়ি গার্লস হাইস্কুলের ভেতর এক ব্যক্তিকে ঝুলে থাকতে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা, জানা যায় ঝুলন্ত অবস্থায় থাকা ব্যক্তি এলাকার একজন পরিচিত বিজেপি সদস্য। আর তারপর থেকেই ক্রমাগত চাঞ্চল্য বাড়তে থাকে এলাকায়।

স্থানীয় সূত্রে জানানো হয়েছে, তুফানগঞ্জ ১৯২ নাম্বার বুথের ২৯ ৩০ নম্বর মণ্ডলের বিজেপি সদস্য স্বপন দাসকে মঙ্গলবার সকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। অনেক খোঁজাখুঁজির পরে বুধবার সকালে তার স্ত্রী চুমকি দাস স্কুল এলাকায় পৌঁছলে স্থানীয় বাসিন্দারা তাকে জানান যে তার স্বামী স্কুলের ভেতরে আত্মহত্যা করেছেন, তিনি যে বিষয় নিয়ে দেখতে গিয়ে তার স্বামীকে উদ্ধার করেন। কিছুক্ষণের মধ্যেই তুফানগঞ্জের বিজেপি নেতৃত্ব সহ গ্রামবাসীরা এলাকায় পৌঁছে যান।

বিজেপির যুব মোর্চার সহ-সভাপতি পার্থসারথি সাহার নেতৃত্বে বিক্ষোভ প্রদর্শন শুরু করে বিজেপি কর্মীরা। তাদের দাবি, স্বপন দাস কে আশ্রিত গুন্ডাবাহিনী মারধর করে খুন করে স্কুলের ভেতরে ঝুলিয়ে দিয়েছে। পরিকল্পিত হত্যাকান্ডকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হয়েছে।
স্বপন দাসের স্ত্রী চুমকি দাস বলেন, ‘আমার স্বামী কোনও অবস্থাতেই আত্মহত্যা করতে পারে না। কোন কিছু নিয়ে তার কোনও অভাব ছিল না। তাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। এবং তৃণমূল আশ্রিত গুন্ডাবাহিনী রাজা এই কাজ করেছে। তিনি আরও বলেন, তার দুইটি মেয়ে রয়েছে। তার সংসারটা সম্পূর্ণ ভেসে গেল। এই হত্যাকান্ডের পূর্ণতদন্ত এবং দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন তিনি।
একইসঙ্গে পার্থ সারথী সাহা মন্তব্য করে বলেন, ‘বিজেপি কর্মী সমর্থক এর উপরে লাগাতার যে আক্রমণ চলছে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ না হলে বৃহত্তর আন্দোলনের পথে হাঁটবে জেলা বিজেপি। তিনি দাবি করে বলেন, ‘মৃতদেহ শরীর থেকে ক্রমাগত রক্ত ক্ষয় হচ্ছিল, সুতরাং মৃত্যুর আগে তাকে মারধর করা হয়েছিল’।

আরও পড়ুন: কর্মীখুনে সিবিআই চায় বিজেপি: দিলীপ

ঘটনাস্থলে পৌঁছায় তুফানগঞ্জ থানার পুলিশ, তারা দেহ উদ্ধার করে ময়না তদন্তের পাঠিয়েছে। কোচবিহার জেলার অতিরিক্ত পুলিশ সুপার লালটু হালদার বলেন, ‘দেহ সম্পূর্ণ ময়নাতদন্তের পর এই মৃত্যুর আসল কারণ জানা যাবে। আমরা দেহ উদ্ধার করে তদন্ত শুরু করেছি’।

Related Articles

Back to top button
Close