fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

ফের বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, উত্তেজনা নদিয়ার গয়েশপুরে

অভিষেক আচার্য, কল্যাণী: ফের বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার। অভিযোগের তীর শাসক দলের বিরুদ্ধে। এই দেহ উদ্ধারকে কেন্দ্র করে চরম উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। মৃতের নাম বিকাশ শীল(৩৮)। বাড়ি নদিয়ার গয়েশপুরের ২৩০ নম্বর বুথে। পরিবার সূত্রের খবর, বিকাশ দিনমজুরের কাজ করতেন। প্রতিদিনের মতো শনিবারও সন্ধ্যের সময় বাড়ি থেকে বের হন বিকাশ। কিন্তু রাত হয়ে যাওয়ার পরও সে বাড়ি না ফেরায় খোঁজ শুরু হয় তাঁর। তা সত্ত্বেও খোঁজ মেলেনি বিকাশের। রবিবার সকালে স্থানীয়রা তাঁর দেহ আমগাছের ডালে ফাঁস লাগা অবস্থায় দেখতে পান।

বিকাশের মৃতদেহ দেখে প্রশ্ন তুলেছেন অনেকেই। এমনকী তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ করছে গেরুয়া শিবির। স্থানীয়রা জানান, গয়েশপুর শ্মশানের কাছে একটি আমবাগানে গামছা দিয়ে গলায় ফাঁস লাগানো হাঁটু মোড়া অবস্থায় বিকাশের দেহ উদ্ধার করা হয়েছে। যা দেখে সন্দেহের দানা বাঁধে স্থানীয়দের।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত হয়ে জীবনাবসান তামিলনাড়ুর কৃষিমন্ত্রীর

এই বিষয়ে বিজেপির গয়েশপুর মন্ডলের সম্পাদক প্রিয়ব্রত ধর বলেন, ” বিকাশ বিজেপি কর্মী ছিলেন। তাঁকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। তৃণমূল বিকাশকে খুন করেছে। ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শনে আসছেন জেলা সভাপতি অশোক চক্রবর্তী ও বীজপুর বিধায়ক তথা বিজেপি নেতা শুভ্রাংশু রায়। অবিলম্বে দোষীদের গ্রেফতার করা না হলে বৃহত্তর আন্দোলনে নামবেন তাঁরা।” বিক্ষোভ-মিছিলও হবে বলে জানালেন প্রিয়ব্রতবাবু। যদিও বিজেপির এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। কল্যাণী থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

 

 

 

 

Related Articles

Back to top button
Close